শিশুর মৃতদেহ উদ্ধার

প্রকাশ:| বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ১০:৪৯ অপরাহ্ণ

নোয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের পশ্চিম মহুদুরি গ্রাম থেকে পূর্ণিমা (১০) নামে এক শিশু গৃহপরিচারিকার মৃতদেহ উদ্ধার করেছে সুধারাম থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ওই গ্রামের কোম্পানী বাড়ির মুজিবুর রহমান আলমগীরের বাসা থেকে এ মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত শিশু পূর্ণিমা জেলার সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের আন্ডারচর গ্রামের আবদুর রবের মেয়ে। গত চার মাস পূর্বে সে ওই বাড়ির প্রবাসি আলমগীরের ঘরে গৃহপরিচারিকা হিসেবে কাজ করে আসছিলো।

প্রবাসী আলমগীরের মেয়ে শিক্ষিকা ওয়াহিদা রহমান জানান, সকালে তার শিশুপুত্রকে রেখে তিনি এসএসসি পরীক্ষার দায়িত্ব পালনের জন্য বাসা থেকে বের হন। এসময় বাসায় তার মা ও পূর্ণিমাকে রেখে যান। তিনি চাকরিতে যাওয়ার পর পরেই তার মাও বাজার করতে যান। একা বাসায় ছিল শিশু গৃহপরিচারিকা। পরে দুপুরের দিকে ঘরের বাথরুমে থাকা কাপড় রাখার স্ট্যান্ডে পূর্ণিমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের অন্য সদস্যরা। খবর পেয়ে সুধারাম থানা পুলিশ সন্ধ্যার দিকে পূর্ণিমার মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ঘটনাস্থল থেকে শিশু গৃহপরিচারিকার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।