শিশুদের প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলতে কাজ করছে খেলাঘর

প্রকাশ:| শুক্রবার, ২১ নভেম্বর , ২০১৪ সময় ১১:৩৬ অপরাহ্ণ

শিশুদের প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলতে কাজ করছে খেলাঘর
শিশুরা বিশ্বের সম্পদ । অফুরন্ত অপার সম্ভাবনা নিয়ে শিশুরা জন্মগ্রহন করে । অভিভাবক ও রাষ্ট্রের দায়িত্ব শিশুদের প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলা । শিশুদের অসাম্প্রদায়িক মানবিকবোধ সম্পন্ন সুনাগরিক হিসবে গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছে খেলাঘর ।
২১ নভেম্বর শুক্রবার সকালে বোয়ালখালী পৌরসদরস্থ দিশারী খেলাঘর আসর আয়োজিত অভিভাবক সমাবেশ ও সাংগঠনিক কর্মশালায় খেলাঘর জাতীয় পরিষদ সদস্য আবুল ফজল বাবুল একথা বলেন ।
আসরের অস্থায়ী কার্যালয়ে জামাল আবদুল নাসের এর সভাপতিত্বে বক্তব্য দেন আসরের উপদেষ্ঠা শ্যামল বিশ্বাস, ডা. মিহির বরন বড়–য়া, প্রদুল কান্তি দে মুক্ত প্রাচীর খেলাঘর আসরের আলহাজ্ব এম মছিবুর রহমান বাবুল, শিমুল দে,শ্রীচরন বিশ্বাস, আশীষ চৌধুরী,নার্গিস আকতার,নুর নাহার বেগম,রাজিয়া বেগম, মনজুরা বেগম, মাহমুদা খাতুন, জোসনা আকতার, মাইয়েশা ফারজানা, লিমা আকতার মিশকু, তানজিনাতুন নেছা বিপা, সাবরিনা সুলতানা রূপসা, রাজিয়া সুলতানা, আনাস বিন হোসাইন, তুলি চৌধুরী, সাবরিনা আলম সাইবা, তুষ্টি চৌধুরী,কাশপিয়া সানজিদা পুষ্প,সানজিদা বিনতে তাহের জেরিন, মেহেরিনা বিনতে তারিন,বিজয়শ্রী বিশ্বাস ,ফাহিম মোর্শেদ পিয়েল।
অনুষ্ঠানে জাতীয় অধ্যাপক জিল্লুর রহমান সিদ্দিকী, জাতীয় স্মৃতি সৌধের স্থপতি মঈনুল হোসেন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় । রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শফিউর রহমানকে নির্মমভাবে হত্যকান্ডে তীব্র নিন্দা ক্ষোভ প্রকাশ করে অভিলম্বে দোষীদের আইনের আওতায় দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানানো হয় ।


আরোও সংবাদ