শিবির নেতা এনামুলকে জিজ্ঞাসাবাদে পুলিশের ৪ টিম

প্রকাশ:| রবিবার, ২২ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ১০:০৩ অপরাহ্ণ

নাশকতার এজেন্ডা নিয়ে চট্টগ্রামে এসে গ্রেপ্তার হওয়া শিবিরের কেন্দ্রীয় নেতা এনামুল কবির ও মো.মোস্তফাকে জিজ্ঞাসাবাদে চারটি টিম গঠন করেছে নগর পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মো.হাছান চৌধুরী, অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) এস এম তানভির আরাফাত, অতিরিক্ত উপ কমিশনার (বন্দর) মোস্তাক আহমেদ এবং কোতয়ালি জোনের সহকারি পুলিশ কমিশনার শাহ মো.আব্দুর রউফের নেতৃত্বে পৃথক চারটি টিম গঠন করা হয়েছে। প্রত্যেক টিমে একজন করে পরিদর্শক ও একজন করে উপ-পরিদর্শক রাখা হয়েছে।

রোববার সিএমপি কমিশনার মোহা.আব্দুল জলিল মন্ডলের নির্দেশে এনামুল ও মোস্তফাকে জিজ্ঞাসাবাদের জন্য টিমগুলো গঠন করা হয়েছে। এরপর অতিরিক্ত উপ কমিশনার হাছান চৌধুরীর টিম তাদের জিজ্ঞাসাবাদ করছে।

নগর পুলিশের কোতয়ালি জোনের সহকারি পুলিশ কমিশনার শাহ মো.আব্দুর রউফ বলেন, প্রত্যেক টিম পৃথক পৃথকভাবে এনামুল ও মোস্তফাকে জিজ্ঞাসাবাদ করবে। এরপর প্রত্যেক টিমের কাছ থেকে পাওয়া তথ্য সমন্বয় করা হবে।

এনামুল গত ১২ ফেব্রুয়ারি ট্রেনে করে চট্টগ্রামে আসে। গত শুক্রবার এনামুলকে আরও দু’জনসহ নগরীর বাকলিয়া থানার বগারবিল এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার বিকেলে এনামুল ও মোস্তফাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন জানায় পুলিশ। আদালত তাদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

একইসঙ্গে গ্রেপ্তার হওয়া মাহিন শনিবার একই আদালতে ১৬৪ ধারায় নাশকতার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।


আরোও সংবাদ