শিক্ষার্থীদের শুধু পড়াশোনা করলে হবে না

প্রকাশ:| শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ০৯:১৫ অপরাহ্ণ

শিক্ষার্থীদের শুধু পড়াশোনা করলে হবে না মন্তব্য করে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চিটাগাং কসমোপলিটনের প্রতিষ্ঠাতা সভাপতি ও খুলশী ক্লাবেরস সভাপতি নিয়াজ মোরশেদ এলিট বলেছেন, পড়াশোনার পাশাপাশি আলোকিত মানুষ হিসেবে শিক্ষার্থীদের সমাজে প্রতিষ্ঠিত করতে হবে।

মিরসরাই পৌরসদরের মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ে তিন দিনব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের দ্বিতীয় দিনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি নিয়াজ মোর্শেদ এলিট তার বক্তব্যে বলেন, ‘আজকের শিশুরা আগামীতে নেতৃত্ব দেবে। তাদের দিকে তাকিয়ে রয়েছে দেশ ও জাতি।’

বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের দ্বিতীয় দিনের উদ্বোধন করেছেন মিরসরাই কলেজের অধ্যক্ষ নুরুল আবছার।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোমিন উদ্দিন ও একরামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মিরসরাই উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান, চলচ্চিত্র পরিচালক মোস্তফা মেহমুদ, মিরসরাই পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর ইকবাল, মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিম উদ্দিন ভূঁইয়া, মারুফ সংস্থার সহ-সভাপতি রেজাউল করিম নিজামী,সদস্য মীর হোসেন, সাইফুদ্দিন মীর শাহিন, অভিভাবক খোন্দকার হারুন অর রশিদ, মারুফ স্কুলের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন, সহকারী শিক্ষক জিয়াউল হক।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মারুফ মডেল প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি বশির আহম্মদ।