শিক্ষকের মারধরে ছাত্র হাসপাতালে

প্রকাশ:| বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর , ২০১৫ সময় ১০:১৪ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি
শিক্ষকের মারধরেকক্সবাজারের পেকুয়া উপজেলায় শিক্ষকের অমানবিক মারধরে দশম শ্রেণীর এক ছাত্র গুরুতর আহত হয়েছে। তাকে পেকুয়া সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে, গতকাল বৃহস্পতিবার বিকাল ২টার দিকে পেকুয়া জিএমসি ইনষ্টিটিউশনে। আহত ছাত্রের নাম মো. শাহেদ (১৫)। সে পেকুয়া জিএমসি ইনষ্টিটিউশনের দশম শ্রেণীর মানবিক বিভাগের ছাত্র।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, ঘটনার দিন দুপুরে পেকুয়া জিএমসি ইনষ্টিটিউশনের সিনিয়র শিক্ষক মাষ্টার জহির উদ্দিন বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র শাহেদকে বিদ্যালয়ের গেইটের পাশে দেখতে পেয়ে হঠাৎ চড়াও হয়। এসময় ওই শিক্ষক ছাত্র শাহেদকে বেদড়ক পিঠিয়ে গুরুতর আহত করে। এক পর্যায়ে বিদ্যালয়ের শিক্ষার্থীরা এগিয়ে এসে শিক্ষক জহির উদ্দিনের কবল থেকে শাহেদকে উদ্ধার করে। এপর তাকে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালের ভর্তির রেজি নং ১১৩১/৬।

আহত শিক্ষার্থী মো. শাহেদ অভিযোগ করেছেন, কোন কারণ ছাড়াই বিদ্যালয়ের শিক্ষক জহির উদ্দিন তাকে অমানবিকভাবে পিঠিয়েছেন।

অভিযোগের ব্যাপারে জানতে শিক্ষক মাষ্টার জহির উদ্দিনের মোবাইল নাম্বারে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

পেকুয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাহফুজুর রহমান জানিয়েছেন, তিনি বিষয়টি খোঁজ খবর নিয়ে ছাত্রকে মারধরের প্রমান পাওয়া গেলে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ###