শিক্ষককে মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ:| সোমবার, ৩ এপ্রিল , ২০১৭ সময় ১১:০৮ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি,

পেকুয়ায় মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির সভাপতি হানিফ চৌধুরীকে মিথ্যাভাবে বনবিভাগের মামলায় জড়ানোর অভিযোগ তুলে মানববন্ধন করেছে উপজেলার উজানটিয়া ইউনিয়নের সর্বসাধারণ।
৩ এপ্রিল সোমবার বিকাল ৩টায় উজানটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে তারা এই মানববন্ধনে অংশগ্রহন করেন।
এই সময় বক্তরা দাবী করেন, শিক্ষক নেতা হানিফ চৌং উজানটিয়াবাসীর সর্বজন প্রিয় মানুষ। কিছু কু-চক্রিমহল তাকে মিথ্যাভাবে মামলায় জড়িয়ে হয়রানী করছে। মামলার সঠিক তদন্তপূর্বক অবিলম্বে তাকে মামলা থেকে অব্যাহতি দেয়া হউক। তারা আরও দাবী করেন, যে দিন মামালা করা হয়েছে সেই দিন হানিফ চৌং পিএসসি পরিক্ষার দায়িত্ব পালন করছিলেন। এছাড়াও শিক্ষানীতি আইন সংশোধন করার কথাও বলেন তারা।

পেকুয়া উজানটিয়া ইউনিয়নবাসীর ব্যানারে আয়োজিত এই মানববন্ধনে সমন্বয়কের দায়িত্ব পালন করেন নুরুল কাইয়ুম রণি। উপস্থিত ছিলেন, সরকারী প্রাথমিক বিদ্যালয় এসএমসি কমিটির সাবেক সভাপতি সাবেক এমইউপি এহসানুল হক, সাবেক এমইউপি আবুল কাশেম, সাবেক এসএমসি সহ-সভাপতি জয়নাল আবেদীন, শিক্ষক মঈনুল ইসলাম চৌধুরী, শিক্ষক লোকমান হাকিম, নুরুল আমিন বাহাদুর, রফিকুল ইসলাম, আলমগীর সওদাগর, মো: কাছিম, নুর মুহাম্মদ কনক, নেজাম উদ্দিনসহ স্থানীয়সহ দু’শতাধিক এলাকাবাসী।