‘শান্তি শৃঙ্খলা বজায় রাখতে প্রশাসনের পাশাপাশি সকলের ভূমিকা প্রয়োজন’

প্রকাশ:| বৃহস্পতিবার, ২১ জুলাই , ২০১৬ সময় ০৮:৪১ অপরাহ্ণ

নুরে আলম

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ চট্টগ্রাম জেলা ও মহানগর রেজি নং-বি-২০৯১ ও বাংলাদেশ অটো রিক্সা শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর, রেজি নং-বি-২০৪৪, ২১ জুলাই বিকাল ৩ টায় চট্টগ্রাম জেলা পুলিশের নবনিযুক্ত পুলিশ সুপার নুরে আলম মিনার সাথে তাহার কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ ও মতিবিনিময় করেন। মতবিনিময় কালে এসপি নুরে আলম মিনা চট্টগ্রামের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে এবং জঙ্গি সন্ত্রাস, মাদক মুক্ত চট্টগ্রাম গড়তে সকল পেশাজীবী সাংবাদিক ,পরিবহন সেক্টর, বুদ্ধিজীবী, শ্রমিকসহ সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন।
তিনি আরও বলেন, চট্টগ্রামের ব্যাপারে আমার পূর্বের অভিজ্ঞতা রয়েছে, সে অভিজ্ঞতা কাজে লাগিয়ে শান্তি শৃঙ্খলা সমৃদ্ধ সুন্দর চট্টগ্রাম গড়ে তুলব। এতে প্রশাসনের পাশাপাশি সর্বস্তরের জনসাধারণের ভূমিকা প্রয়োজন। আশা করি সহযোগিতা পাবো। চট্টগ্রাম ষোলশহরস্থ ২নং গেইট জেলা পুলিশ সুপার কার্যালয়ে উক্ত মতবিনিময় ও সাক্ষাৎকালে নবনিযুক্ত এসপি নুরে আলম মিনা’র চট্টগ্রামে আগমনে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ চট্টগ্রাম জেলা ও মহানগর এবং বাংলাদেশ অটো রিক্সা শ্রমিক লীগের চট্টগ্রাম মহানগর যৌথ উদ্যোগে তাহাকে ফুলেল সংবর্ধনা জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ চট্টগ্রাম জেলা ও মহানগর শাখার সভাপতি মো ঃ গোলাম মোস্তফা, সহ-সভাপতি আব্দুল কাদের, সংগঠনের সাধারণ সম্পাদক কালিম শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন, শ্রমিক কল্যাণ সম্পাদক যুবরাজ হোসেন রনি, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক এরশাদ, দপ্তর সম্পাদক আতিক হাসান প্রমুখ।


আরোও সংবাদ