শহীদ জননীর মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন আজ

প্রকাশ:| বুধবার, ২৫ জুন , ২০১৪ সময় ০৮:৩৭ অপরাহ্ণ

‘যুদ্ধাপরাধীদের বিচার নিয়ে সরকার ও নাগরিক সমাজের করণীয় এবং আমাদের দায়িত্ব’ শীর্ষক আলোচনা সভা আজ ২৬ জুন
জাহানারা ইমাম145
একাত্তরের ঘাতক দালাল বিরোধী আন্দোলনের পুরোগামী নেত্রী, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির প্রতিষ্ঠাতা মুক্তিযোদ্ধা ও শহীদ জননী জাহানারা ইমাম-এর ২০তম মৃত্যুবার্ষিকী ২৬ জুন বৃহস্পতিবার।
দিনটিকে যথাযথ মর্যাদায় শ্রদ্ধা ও সম্মানের সাথে পালন উপলক্ষে তাঁর হাতে গড়া সংগঠন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি চট্টগ্রাম জেলা শাখা নানা কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে শহীদ জননীর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোক সঙ্গীত, নিবেদিত কবিতা পাঠ এবং ‘যুদ্ধাপরাধীদের বিচার নিয়ে সরকার ও নাগরিক সমাজের করণীয় এবং আমাদের দায়িত্ব’ শীর্ষক আলোচনা সভা। কর্মসূচি অনুযায়ী আজ বিকেল ৪টায় নগরীর মোমিন রোডস্থ বঙ্গবন্ধু ভবনের ৩য় তলায় “চট্টলবন্ধু এস.এম জামাল উদ্দিন মিলানায়তনে” আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
পুরো আয়োজনে চট্টগ্রামের মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, মুক্তিযোদ্ধা, ছাত্র ও পেশাজীবী নেতৃবৃন্দ এবং সংগঠনের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ আলোচনায় অংশগ্রহণ করবেন। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের পক্ষের সকলকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্যে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি চট্টগ্রাম জেলা আহবায়ক সীমান্ত তালুকদার ও শওকত বাঙালি অনুরোধ জানিয়েছেন।


আরোও সংবাদ