ল্যাকমেতে ‘ড্রাগ কুইন’

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ২৪ আগস্ট , ২০১৮ সময় ০৯:৪৪ পূর্বাহ্ণ

এবারের ল্যাকমে ফ্যাশন উৎসবে একদম অন্যভাবে উপস্থাপনা করলেন ডিজাইনার সোহায়া মিশ্র। ‘ড্রাগ কুইন’ শীর্ষক এই প্রদর্শনীতে বলিউড অভিনেতা প্রতীক বব্বরকে একেবারে অন্য লুকে র‍্যাম্পে নিয়ে আসেন তিনি। প্রতীকের পরনে ছিল ছাই রঙের র‍্যাপ অ্যারাউন্ড প্যান্ট, আর একটু বড় সাইজের কালো রঙের জ্যাকেট। তবে সবচেয়ে আকর্ষণীয় ছিল তাঁর চুলের স্টাইল। সোহায়া শুধু প্রতীককে নয়, সকল মডেলকেই নানান রূপে ফুটিয়ে তোলেন।

‘ভৃষা’র সম্ভারে ছিল সাবেকি রঙিন পোশাকের সম্ভার। এই জনপ্রিয় লেবেলের ডিজাইনার রাহুল এবং শিক্ষা। তাঁদের ডিজাইনে ফুটে ওঠে ভালোবাসার গল্প। ফ্যাশনপ্রেমীদের জন্য ফ্যাশনের নতুন দিশা দিলেন ‘এমরিচ’। রিচার্ড পাণ্ডব এবং অমিত বিজয়া সকলের সামনে খুলে দিয়েছিলেন পরম্পরা এবং সংস্কৃতির মেলবন্ধনে এক নতুন শিল্পকথা। হাতে তৈরি খাদি, উল, সিল্ক এবং সিল্ক কটনের উপর জমকালো ইকত টিউনিক, ড্রেসেস, জ্যাকেট, ট্রাউজার এবং কালারব্লক শার্টের অসাধারণ সম্ভার ছিল ‘এমরিচ’র সম্ভারে।

ডেভিড আব্রাহাম এবং রাকেশ থাকরের ‘ককটেল এন্ড সামোসাস’ কালেকশনে ছিল পুরুষ এবং মহিলাদের জমকালো পার্টি পোশাক। সোনালি এবং কালো রঙের আধিক্য ছিল তাঁদের আয়োজনে। ব্রোকেডের সোনালি এবং কালো রঙের শাড়ির সঙ্গে ছিল মানানসই ব্লাউজ। এ ছাড়া ছিল প্লিটেড কিমানো টপ এবং শার্ট, মিনি টিউনিকের সঙ্গে জ্যাকেট ও প্যান্ট, আংগারখা স্টাইলের ব্লাউজ এবং কুর্তাসহ ফ্যাশনের আরও নানান ধারা।