লিভন স্টাইল আইকন

প্রকাশ:| রবিবার, ২১ সেপ্টেম্বর , ২০১৪ সময় ১১:৪২ অপরাহ্ণ

ঢাকায় এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল লিভন স্টাইল আইকন ২০১৪ প্রতিযোগিতাটির গ্র্যান্ড ফিনালে।
লিভন স্টাইল আইকন
এতে বিচারকমণ্ডলী ছিলেন জনপ্রিয় মডেল আদিল হোসেন নোবেল, ফটোগ্রাফার ইকবাল আহমেদ এবং রেড বিউটি স্যালনের মালিক আফরোজা পারভিন। শনিবার গ্র্যান্ড ফিনালেতে ১২ জন প্রতিভাবানের মধ্য থেকে বিচারকরা অনলাইন ভোট, ব্যক্তিত্ব ও স্টাইলের ওপর ভিত্তি করে বাছাই করে নেন শ্রেষ্ঠ তিন জনকে।

লিভন স্টাইল আইকন প্রতিযোগিতাটির চ্যাম্পিয়ন হয়েছেন- নিশাত তাবাসসুম মেধা (মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ) এবং তিনি জিতে নিয়েছেন ঢাকা -ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট।

প্রথম রানার-আপ হয়েছেন- গীতি আরা মীম (ম্যাপল লিফ ইন্টারন্যাশনাল স্কুল) এবং দ্বিতীয় রানার-আপ হয়েছেন- আনিকা হোসেইন (নর্থ সাউথ ইউনিভার্সিটি। তারা পেয়েছেন ১০,০০০ টাকার রেড বিউটি স্যালনের গিফট কুপন।

লিভন স্টাইল আইকন শুরু হয়েছিল দেশের তরুণ ও স্টাইলিশ মেয়েদের জন্য এমন এক প্ল্যাটফর্ম তৈরি করার লক্ষ্য নিয়ে যাতে তারা নিজেদের প্রতিভা দেখাতে পারে এবং তাদের স্বপ্ন পূরণের আরও কাছে পেীঁছে গিয়ে নিজেদের জীবনে নিয়ে আসতে পারে এক অভাবনীয় পরিবর্তন।

গত ৮ জুন শুরু হওয়া এই প্রতিযোগিতাটি পেীঁছে গিয়েছে সারা ঢাকার ২৬ এরও বেশি কলেজে। সারাদেশ থেকে মেয়েরা ফেসবুকের মাধ্যমে এতে অংশগ্রহণ করে। প্রাথমিক পর্যায়ে প্রতিযোগীরা লিভন বাংলাদেশের ফেসবুকে অ্যাপের মাধ্যমে ছবি জমা দেয়। লাইক এবং শেয়ারের ভিত্তিতে সেরা ৫০ জনকে বেছে নেয়া হয়। ৫ সেপ্টেম্বর বিচারকরা স্টাইল ও ব্যক্তিত্বের ভিত্তিতে সেরা ১২ জনকে বাছাই করেন। সেরা ১২ জন প্রতিযোগী ১৩ সেপ্টেম্বর তারকা ফটোগ্রাফার ইকবাল আহমেদের সাথে এক ফটোশ্যুটে অংশ নেয় এবং তাদের ছবি লিভন বাংলাদেশের পেইজে আপলোড করা হয়। এই উদ্যোগের সমাপ্তি ঘটে ২০ সেপ্টেম্বর গ্র্যান্ড ফিনালের মধ্য দিয়ে যেখানে সেরা তিন প্রতিভাবানের নাম ঘোষণা করা হয়।