লিডারশীপ ও মোটিভেশনাল এর উপর কর্মশালা সম্পন্ন

প্রকাশ:| বুধবার, ২৬ অক্টোবর , ২০১৬ সময় ০৯:০৭ অপরাহ্ণ

%e0%a6%b2%e0%a6%bf%e0%a6%a1%e0%a6%be%e0%a6%b0%e0%a6%b6%e0%a7%80%e0%a6%aa-%e0%a6%93-%e0%a6%ae%e0%a7%8b%e0%a6%9f%e0%a6%bf%e0%a6%ad%e0%a7%87%e0%a6%b6%e0%a6%a8%e0%a6%be%e0%a6%b2-%e0%a6%8f%e0%a6%b0লিওজেলা ৩১৫-বি৪, বাংলাদেশ এর প্রথম বারের মত সিস্টার লিওদের নিয়ে লিডারশীপ ও মোটিভেশনাল এর উপর কর্মশালা সম্পন্ন হয়। চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশন এর তাহের মেমোরিয়াল হল এ ৩ঘন্টার ট্রেনিং সেশন পরিচালনা করেন লায়ন্স জেলার প্রাক্তন গর্ভনর ও ইন্টারন্যাশনাল ট্রেইনার লায়ন ড: এম এ কাইয়ুম চৌধুরী এমজেএফ, প্রতিটি লিওক্লাব থেকে মোট ৬০জন সিস্টার লিও অংশগ্রহণ করেন।
লিডারশীপ ও মোটিভেশনাল ট্রেনিং এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫-বি৪,এর মাননীয় গভর্নর লায়ন শাহ আলম বাবুল পিএমজেএফ।
প্রধান অতিথি তার বক্তব্য এ বলেন বিশ্বের সাথে তাল মিলিয়ে চলার যুগে নারীদের আরো বেগবান হওয়ার আহবান জানান, তিনি লিওজেলার এই ধরনের ট্রেনিং প্রোগ্রাম আয়োজনের প্রশাংসা করেন, প্রোগ্রাম ট্রেইনার লায়ন ড: এম এ কাইয়ুম চৌধুরী এমজেএফ কে পিন পড়িয়ে দেন প্রধান অতিথি।
লিডারশীপ ও মোটিভেশনাল প্রোগ্রাম এ আরও উপস্থিত ছিলেন লিওজেলার ইয়ুথ এক্সচেঞ্জ লায়ন জি কে লালা,লিওজেলার প্রাক্তন প্রেসিডেন্ট লায়ন ডাঃ মেজবাউদ্দিন তুহিন,লায়ন নাজমুল কবির খোকন, লায়ন হেলাল উদ্দিন।
লিডারশীপ ও মোটিভেশনাল প্রোগ্রাম এ সভাপতিত্ব করেন লিওজেলার প্রেসিডেন্ট লিও খলিল উল্যাহ চৌধুরী, প্রোগ্রাম পরিচালনা করেন লিও জেলার সেক্রেটারি লিও বিদেশ বড়ুয়া, আরও উপস্থিত ছিলেন লিওজেলার ভাইস প্রেসিডেন্ট লিও সাইফুল করিম আরিফ, জেলা ট্রেজারার লিও আলি হায়দার, আরডিহেড কোয়ার্টার-১ লিও আনিসুর রহমান, জয়েন্ট সেক্রেটারি লিও মোঃ জিয়াউল হক সোহেল, জয়েন্ট ট্রেজারার লিও কাশেম এ খান, সিনিয়র প্রেসিডেন্ট এডভাইজার লিও কাজী ইমাম হোসেন আবিদ, আরডিহেডকোয়ারটার লিও শাহারিয়ার ইকবাল, কামরুল ইসলাম শিশির, লিও সাগর, উক্ত লিডারশীপ ও মোটিভেশনাল প্রোগ্রাম এর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন লিওজেলার সিস্টার কো-অরডিনেটর লিও কিশোয়ার জাহান চৌধুরী তুলি।


আরোও সংবাদ