লামায় সন্ত্রাসীদের সঙ্গে সেনাবাহিনীর গোলাগুলি, আটক-৩

প্রকাশ:| সোমবার, ২২ মে , ২০১৭ সময় ০৮:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান ॥
বান্দরবানের লামায় সন্ত্রাসীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গোলাগুলির ঘটনা ঘটে। এসময় ৩ সন্ত্রাসীকে আটকের খবর পাওয়া গেছে।  সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।
আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার লামা উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের গয়ালমালায় পাহাড়ের অরণে সশস্ত্র সন্ত্রাসী চাঁদাবাজ গ্রুপের অবস্থানের খবর পেয়ে সেনাবাহিনীর সদস্যরা অভিযান চালায়। এসময় অভিযানের বিষয়টি টের পেয়ে সন্ত্রাসীরা সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পরে সেনাবাহিনীও পাল্টা গুলি বর্ষন করে। দু’পক্ষের মধ্যে থেমে থেমে কয়েক দফায় গোলাগুলির ঘটনা ঘটেছে। সেনাবাহিনী-সন্ত্রাসীদের বন্দুক যুদ্ধে ১ জন সন্ত্রাসীর মৃত্যু এবং ঘটনাস্থল থেকে ৩ সন্ত্রাসীকে আটকের খবর পাওয়া গেছে। তবে হতাহতদের মধ্যে আটক দুজনের নাম পাওয়া গেছে। এরা হলেন-জুয়াথি ত্রিপুরা (৩৪), এবং বালসপাল ত্রিপুরা (৩২)।
ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মজুমদার বলেন, সকালে সেনাবাহিনীর সদস্যরা অভিযান চালানোর পর থেকে কয়েকদফায় থেমে গোলাগুলির শব্দ পাওয়া গেছে। সন্ত্রাসীদের ধরতে সেনাবাহিনীর অভিযান এখনো চলছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনাবাহিনীর বান্দরবান ৬৯ সেনা রিজিয়নের কর্মকর্তা বিএম মেজর তোহিদ জানান, সশস্ত্র সন্ত্রাসীদের অবস্থানের খবর পেয়ে লামা গয়ালমালা পাহাড়ে অভিযান চালাচ্ছে সেনাবাহিনীর আলীকদম জোনের সদস্যরা। ঘটনাস্থলে পৌছানোর পর সন্ত্রাসীরা সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুড়লে সেনাবাহিনীও পাল্টা গুলি বর্ষণ করে। অভিযান এখনো অব্যাহত রয়েছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।