লাভজনক প্রতিষ্ঠান সমূহ বেসকারী করণ সমীচিন হবেনা-এমএলতিফ-এমপি

প্রকাশ:| শনিবার, ৭ জুন , ২০১৪ সময় ১১:১৪ অপরাহ্ণ

Mithu-2বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জননেতা এম এ লতিফ এমপি বলেছে, তেল সেক্টর অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি শিল্পখাত। বিরাষ্ট্রীয়করণের গড্ডালিকা প্রবাহে তেল সেক্টরের লাভজনক প্রতিষ্ঠান সমূহ বিরাষ্ট্রীয়করণ সমীচিন হবে না বলে মন্তব্য করে তিনি ইআর এল ইউনিট-২ এর কার্যক্রম ত্বরান্বিত করার ব্যাপারে ইতিবাচক ভুমিকা রাখার অঙ্গীকার করেন। ইস্টার্ন রিফাইনারী বিদ্যুৎ সমস্যার আশু সমার্ধান করে বিপিসি কর্তৃক রিফাইনারীর সাথে সমন্বয় করে ক্রুড আমদানীর মাধ্যমে রিফাইনারী উৎপাদন নিশ্চিত করার উদ্যোগ গ্রহণ করার জন্য বিপিসি কর্তৃপক্ষকে অনুরোধ করেন। এ ব্যাপারে তিনি সংসদী কমিটিতে ভূমিকা রাখার আশ্বাস প্রদান করেন।
তিনি আজ সকাল ১০ টায় ইস্টার্ন রিফাইনারী এমপ্লয়ীজ ইউনিয়নের অভিষেক ও পুর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। ইস্টার্ন রিফাইনারী লি: এর প্রাঙ্গণে জনাব জি.এম.এ. আফজালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুগ্ম শ্রম পরিচালক চট্টগ্রামবিভাগ রুহুল আমীন, ইস্টার্ণ রিফাইনারী লিঃ এর জেনারেল ম্যানেজার সর্বজনাব মোঃ সিরাজুল ইসলাম, ম্যানেজার খুরশেদ আলম, জসিম উদ্দিন।
উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ এয়াকুব, শুভেচ্ছা বক্তব্য রাখেন ইস্টার্ণ রিফাইনারী এমপ্লয়ীজ ইউনিয়নের সভাপতি মো: জানে আলম প্রমুখ।
আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে চট্টগ্রামের বিশিষ্ট শিল্পীরা নৃত্য ও গান পরিবেশন করেন।