লাগাতার অবরোধের ঘোষণা দিয়েছে চবি ছাত্রলীগেই একাংশ

প্রকাশ:| রবিবার, ২৫ সেপ্টেম্বর , ২০১৬ সময় ০৮:৪৬ অপরাহ্ণ

ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের টেন্ডারবাজির প্রতিবাদে ক্যাম্পাসে লাগাতার অবরোধের ঘোষণা দিয়েছে ছাত্রলীগেই একাংশ।

রবিবার সন্ধ্যায় অবরোধকারীদের পক্ষে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ সভাপতি রাশেদ হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ছাত্রলীগের নাম ভাঙিয়ে কিছু দুষ্কৃতিকারী টেন্ডারবাজির মাধ্যমে ক্যাম্পাসকে অস্থিতিশীল করছে। এতে সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা হুম্মকির সম্মুখীন হচ্ছে।

তিনি আরো জানান, বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জিম্মি করে ক্যাম্পাসের উন্নয়ন প্রকল্প বাধাগ্রস্থ করছে এরা। তাই এদের শাস্তির আওতায় এনে সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত না করা পর্যন্ত লাগাতার অবরোধ চলবে।

তবে অভিযোগের বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু জানান, এটি পুরোপুরি মিথ্যাচার। এসব বিষয় নিয়ে আমরা কিছু জানিনা। এতে কোন কিছুর ব্যাত্যয় হলে তা বিশ্ববিদ্যালয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী দেখবে।

তিনি আরো বলেন, টেন্ডারবাজির সাথে ছাত্রলীগ যুক্ত থাকার প্রশ্নই আসে না। ছাত্রলীগ একটি ছাত্র সংগঠন। ছাত্রলীগের কাজ হচ্ছে পড়াশোনা করা এবং ছাত্রদের কল্যাণে কাজ করা।