লবণ বোঝাই কার্গোতে দুর্ধষ ডাকাতি: আহত ৫

প্রকাশ:| সোমবার, ২৮ মার্চ , ২০১৬ সময় ১১:১৭ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার:
চকরিয়া উপজেলার খুটাখালীতে ১০ রাউন্ড ফাঁকা গুলি করে লবণ বোঝাই কার্গোতে দূধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাত দলের প্রহারে মাঝি সহ কমপক্ষে আহত হয়েছে ৫ জন। তাদেরকে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষনিক ভাবে তাদের পরিচয় পাওয়া যায় নি। গত রবিবার রাত পৌনে ১০ টার সময় ইউনিয়নের বহলতলী চিলখালী ঘাটে ঘটে ডাকাতির এ ঘটনা। এতে ডাকাতরা লুট করে নিয়ে গেছে নগদ ১৪ হাজার টাকা, কার্গোবোটের মাষ্টার পাম্প, ৬টি মোবাইল সেট ও মূল্যবান কাপড়চোপড় সহ প্রায় লক্ষাধিক টাকা।
এমভি জয়নাল নামের কার্গো বোটের মাঝি আবদুল্লাহ জানায় প্রায় ১৫/২০ জনের অস্ত্রধারী ডাকাতদল প্রথমে তাদের লক্ষ করে ফাঁকা ১০ রাউন্ড গুলি বর্ষণ করেন। এতে তার ভীত সন্ত্রস্ত হয়ে বোটের কেবিনে গিয়ে প্রবেশ করেন। এ সুযোগে ডাকাতরা বোটে উটে সবাইকে অস্ত্রের মুখে জিম্ম করে ব্যাপক মারধর করেন। তাদের প্রহারে গুরুত্বর আহত হয়েছে কার্গো বোটের ৫ শ্রমিক।
গুরুত্বর আহত বোট শ্রমিক হাসেম জানায় রাত পৌনে ১০ সময় তাদের লবণ বোঝাই কার্গোবোট চিলখালী ঘাট থেকে মহরী ঘোনার উদ্দেশ্যে ঘাট ছেড়ে যাচ্ছিলেন। এসময় সঙ্গবদ্ধ ডাকাতদল গুলি করে তাদের বোটে এসে হামলা করে লুটপাট চালায়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম খান জানান ডাকাতির খবর শুনেছি তবে কারো পক্ষ থেকে লিখিত অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।


আরোও সংবাদ