লতিফকে তার নিজ আসনে অবাঞ্ছিত ঘোষণা করেছে তার দলের স্থানীয় নেতাকর্মীরা

প্রকাশ:| রবিবার, ১২ জানুয়ারি , ২০১৪ সময় ১১:৩৯ অপরাহ্ণ

চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি ও বন্দর-পতেঙ্গা আসনের সরকার দলীয় সংসদ সদস্য এমএ লতিফকে তার নিজ আসনে অবাঞ্ছিত ঘোষণা করেছে তার দলের স্থানীয় নেতাকর্মীরা।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে রোববার সন্ধ্যায় সংবাদপত্রে প্রেরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, লতিফের নির্বাচনী এলাকার সকল থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরের সঙ্গে সংশ্লিষ্টতা, দলীয় নেতাকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার এবং সরকারের উন্নয়ন কর্মকান্ডে দূরে সরিয়ে রেখে দলের বাইরের লোকদের দিয়ে করানো, সর্বোপরি এলাকার যথাযথ উন্নয়ন অবকাঠামো তৈরি না করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করায় স্থানীয় নেতাকর্মীরা এমএ লতিফকে অবাঞ্ছিত ঘোষণা করা হলো।

এ ব্যাপারে টেলিফোনে এমএ লতিফের কাছে মতামত জানতে চাইলে তিনি এ মুহূর্তে মন্তব্য করতে রাজি হননি। তিনি বলেন, তারা আমাকে কি অভিযোগে অবাঞ্ছিত করেছে সেটি দেখে আগামীকাল এ ব্যাপারে আপনাদের জানাবো।

নগর আওয়ামী লীগের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংসদ এমএ লতিফ স্বাধীনতা বিরোধী জামায়াতের সঙ্গে দীর্ঘ দিন থেকে পারিবারিকভাবে সংশ্লিষ্ট। দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগে যোগদান করে তিনি নৌকা প্রতীক নিয়ে সাংসদ নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার পরপরই তিনি স্বরূপে আবির্ভূত হন। তাঁর দলীয় আদর্শিক আনুগত্য ছিলেন।

দলের পক্ষ থেকে জানানো হয়, গত ৫ বছর তিনি দলীয় কোন কার্যক্রমে অংশ নেননি। নেতাকর্মীরা তাকে দলীয় কার্যক্রমে অংশ নিতে অনুরোধ করলে তিনি সবসময় নেতাকর্মীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেছেন।


আরোও সংবাদ