লক্ষ্মীপুরে আইজিপি যুব কাবাডি চ্যাম্পিয়ন বণিক সমিতি

প্রকাশ:| শুক্রবার, ১৩ নভেম্বর , ২০১৫ সময় ১০:৪৪ অপরাহ্ণ

লক্ষ্মীপুর যুব কাবাড়িলক্ষ্মীপুরে আইজিপি কাপ যুব কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে লক্ষ্মীপুর বণিক সমিতি দল।

শুক্রবার বিকেলে লক্ষ্মীপুর পুলিশ লাইন্স মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলায় রায়পুর থানা দলকে হারিয়ে তারা চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত ডিআইজি (চট্টগ্রাম রেঞ্জ) মো. মাহাবুবর রহমান (পিপিএম)। লক্ষ্মীপুরের পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরনী সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালউিদ্দিন টিপু, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় আওয়ামী লীগ নেত্রী ফরিদা ইয়াসমিন লিকা, রায়পুর থানার নির্বাহী কর্মকর্তা শারমিন আলম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা আব্দুল্লাহ আল মামুন, রায়পুর থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কাবাডি খেলা বাংলার দেশজ সংস্কৃতি থেকে উৎসারিত আমাদের প্রাণের খেলা। ক্রিকেট-ফুটবলের গণজোয়ার ও পুনজাগরণের জন্য দেশের প্রধান পৃষ্ঠপোষক হলেন ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঐসব খেলার মতোই সমান গুরুত্ব দিয়ে কাবাডি খেলাকেও তৃণমূল পর্যায়ে জনপ্রিয় করার জন্য সরকার বিশেষ কর্ম-পরিকল্পনা গ্রহণ করেছে।

তিনি আইজিপি কাপ যুব কাবাডি প্রতিযোগিতা অত্যন্ত সাফল্যের সাথে আয়োজন করার জন্য জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার সকলকে ধন্যবাদ জানান।