রোহিঙ্গাদের কোটি টাকার ত্রাণ সহায়তা দিলেন মেট্রোপলিটন চেম্বার

প্রকাশ:| বুধবার, ৪ অক্টোবর , ২০১৭ সময় ০৭:৫২ অপরাহ্ণ

চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে ৩, ৪ ও ৫ অক্টোবর তিন দিনব্যাপী মেডিকেল টিমের চিকিৎসকের মাধ্যমে অসুুস্থ রোহিঙ্গা শরণার্থী রোগীদের চিকিৎসা সেবা কার্যক্রম শুরু হয়ে বলে সিএমসিসিআই সূত্রে জানান।
এদিকে এক বার্তায় চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে সম্প্রতি মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গা শরনার্থীদের সহায়তা হিসাবে প্রায় ১ কোটি টাকার ত্রান সামগ্রী উখিয়ায় সেনাবাহিনী ও জেলা প্রশাসনের মাধ্যমে বিতরন করা হয়। রোহিঙ্গা শরনার্থীদের জন্য চাউল, তেল, আটা, লবন, পানি, ত্রিপাল, টোকেন- প্রতি নগদ টাকা ও চিকিৎসা কার্যক্রমের জন্য প্রয়োজনীয় ঔষধ প্রদান করা হয়।
ত্রান সামগ্রী বিতরনে অংশগ্রহন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খলিলুর রহমান, সহ সভাপতি এ. এম. মাহবুব চৌধুরী, পরিচালক লিয়াকত আলী চৌধুরী সহ অন্যান্য সদস্যবৃন্দ উখিয়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে উপস্থিত থেকে সিএমসিসিআই’র ত্রান সামগ্রী বিতরন কার্যক্রম পরিচালনা করেন।
মিয়ানমার থেকে আগত রোহিঙ্গা শরণার্থীদের সাহায্যার্থে মানবিক দৃষ্টিকোন থেকে সমাজের সামর্থ্যবান সকল মহলের প্রতি সহযোগিতার হাত প্রসারিত করার জন্য সিএমসিসিআই সভাপতি জনাব খলিলুর রহমান উদাত্ত আহ্বান জানান। সেই সাথে উখিয়ায় রোহিঙ্গা শরণার্থীদের সাহায্যার্থে ত্রাণ বিতরন কার্যক্রম পরিচালনায় প্রশাসন, সেনাবাহিনৗ ও অন্যান্য সকলের সাবির্ক সহযোগিতার জন্য সিএমসিসিআই প্রেসিডেন্ট খলিলুর রহমান আন্তরিকভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।


আরোও সংবাদ