রোলার স্কেটিং খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ ক্যাম্প সম্পন্ন

প্রকাশ:| মঙ্গলবার, ৩০ আগস্ট , ২০১৬ সময় ০৮:৫৬ অপরাহ্ণ

স্কেটারপরিকল্পিত যানজটমুক্ত সবুজ ও পরিচ্ছন্ন নগরী গঠনে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চট্টগ্রামের স্কেটারদের নিয়ে রোড শো করার ঘোষণা দিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (৩০ আগস্ট) রোলার স্কেটিং খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ ক্যাম্পের সমাপনী অনুষ্ঠানে মেয়র এ ঘোষণা দেন। চট্টগ্রাম সিটি করপোরেশনের কেবি আবদুস সাত্তার মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেয়র।

জাতীয় ক্রীড়া পরিষদের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের ব্যবস্থাপনায় চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) আয়োজিত তৃণমূল পর্যায় থেকে বাছাইকৃত ১২ হতে ১৬ বছর বয়সের স্কেটারদের এ প্রশিক্ষণ দেওয়া হয়।

সিজেকেএস নির্বাহী সদস্য ও রোলার স্কেটিং কমিটির চেয়ারম্যান অহীদ সিরাজ চৌধুরী স্বপনের সভাপতিত্বে এবং রোলার স্কেটিং কমিটির সম্পাদক আবদুর রশীদ লোকমানের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি মোজাম্মেল হক, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলী আব্বাস, সিজেকেএস যুগ্ম-সম্পাদক মো. আমিনুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য আবুল হাশেম, রোলার স্কেটিং কমিটির মহব্বত আলী চৌধুরী, মোহাম্মদ শাহাবুদ্দীন বাদশা, জাহেদুল আমিন তারেক, আদিল কবির প্রমুখ।

অনুষ্ঠানে ৩০ জন প্রক্ষিণার্থীর হাতে সনদ তুলে দেন মেয়র। এসব প্রশিক্ষণার্থীর মধ্যে ঢাকায় চূড়ান্ত প্রশিক্ষণের জন্য ৩ জনকে ইয়েস কার্ড দেওয়া হয়।