রোববারের হরতাল সফল করুন

প্রকাশ:| শুক্রবার, ৩১ মার্চ , ২০১৭ সময় ০৯:২৮ অপরাহ্ণ

নাসিমন ভবন দলীয় কার্যালয়ে উত্তর-দক্ষিণ মহানগর ছাত্রদলের যৌথ সভায় -ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেন, নুরুল আলম নুরু একজন মেধাবী ছাত্রনেতা। ছাত্রদলের তৃণমূল থেকে নেতৃত্ব দিয়ে ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃত্ব দিয়েছেন। তার মত একজন ছাত্রনেতাকে ঘর থেকে পুলিশের পোশাক পড়ে তুলে নিয়ে বিচার বর্হিভুতভাবে হত্যা করা হয়েছে। সরকার ফ্যাসিবাদী কায়দায় দেশ শাসন করছে। এই সরকারের হাতে কেউ নিরাপদ নয় তা আজ প্রমাণিত হয়েছে। সরকার বিএনপির নেতাকর্মীদের হত্যা, গুম, নির্যাতন চালিয়ে বিএনপিকে ধ্বংশের পায়তারা করছে। বিএনপির নেতা কর্মীদের বিরোদ্ধে যতই মামলা, হামলা, নির্যাতন, হত্যা, গুম হোক না কেন বিএনপিকে ধ্বংশ করা যাবে না। আজকের এই পরিনিতির জন্য সরকারকে একদিন মাশুল দিতে হবে। আগামী ২রা এপ্রিল রোববার ছাত্রদলের ডাকা হরতালে সর্বস্থরের নেতা কর্মীদের সর্বাত্মকভাবে রাজপথে হরতাল পালন করতে হবে। তাই উত্তর-দক্ষিণ মহানগর ছাত্রদলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্য বদ্ধভাবে রাজপথে থাকার আহবান জানান। তিনি অদ্য বিকালে উত্তর দক্ষিণ মহানগর ছাত্রদলের যৌথ মতবিনিময় সভায় প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন।
প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজীব আহসান বলেন, সরকার কেন্দ্রীয় ছাত্রদলের নুরুকে হত্যা করে এই সরকার ফ্যাসিবাদী চরিত্র বহিঃপ্রকাশ ঘটিয়েছে। নুরু হত্যাকান্ডকে কোন ভাবেই মেনে নেওয়া যায়না। আগামী রোববারের হরতালকে সফল করতে ছাত্রদলের সকল পর্যায়ের নেতাকর্মীদের রাজপথে অবস্থান করার নির্দেশ দেন।
চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মো: সিরাজ উল্লার সভাপতিত্বে সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদল নেতা ছরোয়ার উদ্দীন সেলিম, মফিজুর রহমান আশিক, মাঈনুদ্দিন মো. শহিদ, এইচ.এম রাশেদ খান, জসিম উদ্দীন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, মোশারফ হোসেন, আলী মর্তুজা খান, শেখ রাসেল, জায়েদ বিন রশীদ, উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আবছার জুয়েল, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম জনি সহ উত্তর দক্ষিণ মহানগর ছাত্রদলের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ