রেহাই পেয়ে যাবেন সানি লিওন?

প্রকাশ:| বৃহস্পতিবার, ২১ মে , ২০১৫ সময় ০২:৪২ অপরাহ্ণ

সানি লিওন1নিজেকে বলিউডেরই একজন হিসাবে প্রমাণিত করতে ইদানিং খুবই বেগ পেতে হচ্ছে সাবেক ইন্দো-কানাডীয় পর্ন স্টার সানি লিওনকে। সানি দাঁত কামড়ে-নখ খামছে যতই ভারতের মাটি আঁকড়ে ধরে নিজেকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন ততই যেন নিন্দুকেরা তার পেছনে আরো উঠে পড়ে লাগছে। ফলে তিনি এক কদম এগালেন তো যেন দু’কদম পিছিয়ে পড়লেন।

এই তারকা তার পর্নো ক্যারিয়ার পেছনে ফেলে এসেছেন বহু আগেই। এরপরও যেন সে ক্যারিয়ারের ভুত তাকে এখনো তাড়িয়ে বেড়াচ্ছে। ভারতে পর্নোগ্রাফি ও যৌন উস্কানিমূলক বিষয়ক কনটেন্টের বিরুদ্ধে কঠোর আইন-কানুন রয়েছে। আর এর সুযোগ নিয়েই সানির ওয়েবসাইটের বিরুদ্ধে যৌন সহিংসতা ও ধর্ষণে উস্কানির অভিযোগ করে বসলেন এক গৃহবধু। দাবি উঠলো সানির ওয়েবসাইট বন্ধ করে দেওয়ার। এমনকি সানিকে ভারত থেকে বের করে দেওয়ার দাবিও তুলল একটি হিন্দুত্ববাদি সংগঠন।

তবে সানি মনে হয় এ যাত্রা রেহাই পেয়ে যেতে পারেন। কারণ টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে সানির বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে ঠিক কী পদক্ষেপ নেওয়া উচিৎ তা নিশ্চিত নয় আদালত।

কর্মকর্তারা জানান, সানির বিরুদ্ধে করা মামলাটি নিয়ে আমরা গভীরভাবে পর্যালোচনা করছি। কারণ আমরা এই প্রথম এই ধরনের অভিযোগের মুখোমুখি হয়েছি। আইনী দিক থেকে বিষয়টি খুবই জটিল। আর সানির যে ওয়েবসাইটটির বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে সেটি মূলত কানাডাভিত্তিক একটি ওয়েবসাইট।