রেলের মালামাল চুরির অধিপত্য বিস্তার নিয়ে যুবলীগ ও শ্রমিক লীগে দ্বন্দ্বে আটক এক

প্রকাশ:| সোমবার, ৭ জুলাই , ২০১৪ সময় ০৫:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক-আজ সকাল ৯টা আমবাগান এলাকায় রেললাইনের নিচে থাকা মূল্যবান ক্যাবল মাটি খুঁড়ে পাচার করার সময় স্থানীয় শেখ রাসেল স্মৃতি সংসদ থেকে বিপুল পরিমাণ ক্যাবল ও বিভিন্ন পরিমাণে লোহার পাতসহ একজনকে আটক করেছে জিআরপি থানা পুলিশ।
আজ সকাল ৯টার দিকে জিআরপি পুলিশ এসব মালামাল উদ্ধার এবং একজনকে আটক করে। আটক যুবকের নাম কুদ্দুস।জিআরপি থানার ওসি মো. ইয়াছিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আমবাগান ক্রসিংয়ের পাশে রাসেল স্মৃতি সংসদ থেকে বিপুল পরিমাণের ক্যাবল সহ একজনকে আটক করা হয়। এসময়পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৭/৮ জন পালিয়ে যায়।আটককৃত ব্যক্তির বিরুদ্ধে জিজ্ঞাসাবাদের পর ব্যবস্থা নেওয়া হবে।উদ্ধারকৃত মালামালা সর্ম্পকে তিনি জানান, এগুলো রেলওয়ে ইঞ্জিনিয়ার বিভাগের দায়িত্বরত কর্মকর্তাদের হস্তান্তর করা হবে। এরপর কি পরিমাণের মালামালা আছে তা জানা যাবে।
এদিকে স্থানীয় সুত্রে জানা গেছে, আমবাগান এলাকার জুয়ার বোর্ড পরিচালনাকারী যুবলীগ নেতা বয়রা জাহাঙ্গীর ও রিক্সা শ্রমিক লীগের সহ-সভাপতি আমীরের দ্বন্দ্বের জের ধরে আমীর গ্রুপের লোকজন পুলিশকে তথ্য দিয়ে ক্যাবল ও লোহা চুরি’র ঘটনা ধরিয়ে দিয়েছে।আমবাগান এলাকায় অধিপত্য বিস্তার ও চাঁদাবাজির এবং রেলের মালামাল চুরির ঘটনা নিয়ে দীর্ঘদিন দু গ্রুপের বিরোধ চলে আসছে। এর আগে গত শনিবার বয়রা জাহাঙ্গীরের সন্ত্রাসীরা আমীরের বাসায় হামলা করে তার স্ত্রীকে ছুরিকাঘাত করে আহত করে।