রেলওয়ে হাসপাতাল কলোনি সিটি কর্পোরেশন স্কুলে পাঠ্যবই উৎসব

প্রকাশ:| মঙ্গলবার, ৭ জানুয়ারি , ২০১৪ সময় ০৯:২১ অপরাহ্ণ

রেলওয়ে হাসপাতাল কলোনি সিটি কর্পোরেশন স্কুলে পাঠ্যবই উৎসবএনায়েত বাজার রেলওয়ে হাসপাতাল কলোনি সিটি কর্পোরেশন স্কুলে নতুন বছরের বই উৎসব গত ২ জানুয়ারি বর্ণাঢ্যভাবে পালিত হয়েছে।
এতে বিদ্যালয়ের প্রায় ১৫শ শিক্ষার্থীকে সরকার প্রদত্ত বিনামূল্যে নতুন বই বিতরণ করা হয়। বই বিতরণ উপলক্ষে সকাল থেকেই বিদ্যালয়ে উৎসবের আমেজ বিরাজ করছিল।
দুই পর্বে অনুষ্ঠিত বই উৎসবের ১ম পর্বে প্রাথমিক শাখার বই বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ২২নম্বর এনায়েত বাজার ওয়ার্ড কাউন্সিলর এম এ মালেক এবং ২য় পর্বে মাধ্যমিক শাখার বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান শিক্ষা কর্মকর্তা অধ্যাপক মুহম্মদ শহীদুলাহ। উভয় পর্বে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার আচার্য্য।
বিশেষ অতিথি ছিলেন পরিচালনা কমিটির সদস্য সৈয়দুল হক, প্রাক্তন সদস্য নিপু কুমার নাথ, অলি উলাহ প্রমুখ।
বক্তারা বলেন, বিনামূল্যে নতুন বই বিতরণের মত বিশাল কর্মযজ্ঞের জন্য শিক্ষামন্ত্রী ও সরকারকে ধন্যবাদ জানাই। শিক্ষার্থীদের বছরের প্রথম হতেই লেখাপড়া করে ভালো ফল অর্জন করতে হবে। যাতে তারা ভবিষ্যতে সুনাগরিক হয়ে গড়ে উঠতে পারে এবং পরিবার, সমাজ, দেশ ও জাতির মুখ উজ্জ্বল করতে পারে।
আগামী দিনে সর্বক্ষেত্রে নেতৃত্ব দানের জন্য নিজেদের প্রস’ত করতে শিক্ষার্থীরা একবাক্যে শপথ প্রহণ করে এবং অপার আনন্দে একযোগে নতুন বই উপরে তুলে ধরে উচ্ছ্বাস প্রকাশ করে। সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সহকারী প্রধান শিক্ষক মো. নুরুল হোসাইন। বিজ্ঞপ্তি