রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি হুমায়ুন, সম্পাদক সিরাজুল

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ২৩ এপ্রিল , ২০১৮ সময় ১০:৪২ অপরাহ্ণ

অ্যাডভোকেট মো. হুমায়ুন কবিরকে সভাপতি ও মো. সিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের ৩৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২৩ এপ্রিল) বিশেষ সাধারণ সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

নগরের বাটালি রোডে রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রিয় কার্যালয়ে বিশেষ সাধারণ সভা শেষে এ কমিটি ঘোষণা করেন জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক সফর আলী।

সভায় বিশেষ অতিথি ছিলেন বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর এফ কবির আহাম্মদ মানিক, পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরন, নারী কাউন্সিলর আবিদা আজাদ।

কমিটিতে কার্যকরী সভাপতি করা হয়েছে হাবিবুর রহমান আকন্দ ও হায়দার আলীকে। এছাড়া সহ সভাপতি শেখ লোকমান হোসেন, আবদুল হালিম আজাদ, গৌকুল চক্রবর্তী, আজিম উদ্দিন সেন্টু, মো. জাহাঙ্গীর, অতিরিক্ত সাধারণ সম্পাদক ওয়ালী খান, জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শুভ্র কান্তি বিজয়, আবদুল মতিন ভূঁইয়া, শহিদুল ইসলাম, মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মো. আক্তার আলী, সাজ্জাদ হোসেন সুজন, মো. সাজ্জাদ হোসেন, মোসাদ্দেক আলী সুমন, সহ- সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম মামুন, মো. জামাল হোসেন, কোষাধ্যক্ষ গাজী মো. জাকারিয়া পিন্টু, দপ্তর সম্পাদক এএসএম জাহাঙ্গীর, সহ-দপ্তর সম্পাদক মো. নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ হোসেন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুজ্জামান মণ্ডল, তথ্য ও গবেষণা সম্পাদক শাহিনুর আলম, শ্রমিক কল্যাণ সম্পাদক আবদুল করিম, আন্তর্জাতিক সম্পাদকজি কে এম ফয়েজ আহম্মদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আলম আকন্দ, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাঈদ খোকন ভূঁইয়া, মহিলা বিষয়ক সম্পাদক শচী দেবনাথ, সদস্য বেনজুরুল ইসলাম, হাসান আহমেদ পলাশ, মো. সাইমুম হোসেন।


আরোও সংবাদ