রেড ক্রিসেন্ট সোসাইটির মাধ্যমে ত্রাণ বিতরণ করছে গ্রামীণফোন

প্রকাশ:| রবিবার, ২৭ আগস্ট , ২০১৭ সময় ০৯:২৮ অপরাহ্ণ

গ্রামীণফোন লিঃ সারাদেশের বন্যাদূর্গত মানুষের জন্য ১০ কোটি টাকার ত্রাণ বিতরণ শুরু করেছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির (বিডিআরসিএস) মাধ্যমে এই ত্রাণ বিতরণ করা হচ্ছে।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস) এর সহায়তায় গ্রামীণফোন ২৩ আগস্ট থেকে অধিক ক্ষতিগ্রস্ত দশ জেলায় ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করে। আগামী কয়েক সপ্তাহে ৫৩,০০০ এর বেশি পরিবারকে খাদ্য সামগ্রী সহায়তা ও ১২,০০০ রোগীকে স্বাস্থ্যসেবা প্রদান করা হবে। এ পর্যন্ত ৫,১০০ বন্যার্দূগত পরিবারকে ১৫ দিন চলার মতো খাদ্য সামগ্রী, পাঁচ জেলায় ৫,৬৩২ পরিবারকে ৪৪,৩৪৫ লিটার বিশুদ্ধ খাবার পানি ও ১,৬৭৩ জন রোগীকে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে।
গ্রামীণফোনের কর্মীরাও বন্যার্তদের জন্য তহবিল সংগ্রহ করেছেন, যা কোম্পানির প্রদত্ত অর্থের সাথে যোগ করে ত্রাণ প্রদান করা হবে। এছাড়াও বিভিন্ন এলাকার গ্রামীণফোন কর্মীরা ত্রাণ বিতরণে বিডিআরসিএস কে সহায়তা করছেন।
গ্রামীণফোন দেশের বন্যা দূর্গত মানুষের পাশে দাড়াতে প্রতিশ্রুতিবদ্ধ। প্রতিষ্ঠানটি তার সামাজিক দায়িত্বশীলতার অংশ হিসেবে বছরের শুরু দিকে সিলেটে বন্যা, ঘূর্নিঝড় মোরা এবং পার্বত্য চট্টগ্রামে ভূমিধ্বসের সময় ক্ষতিগ্রস্তদের সহায়তা করেছে।
এদিকে গ্রামীণফোনের কর্মীরা এই প্রাকৃতিক বিপর্যয়ের মুখে নেটওয়ার্কের সেরা মান বজায় রাখতে দিন রাত অক্লান্তভাবে পরিশ্রম করে চলেছে।

বিস্তারিত অনুসন্ধানের জন্য যোগাযোগ করুন:
মো: হাসান, ডেপুটি জেনারেল ম্যানেজার-পিআর। ফোন: ০১৭১১০৮২৪৬৯
নাজমুল আযম খান, পরিচালক, আন্তর্জাতিক সম্পর্ক ও যোগাযোগ বিভাগ। ফোন: 01678135455

গ্রামীণফোন লি:
টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৬০ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৯ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘‘চলো বহুদূর’’ এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা ও স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত। www.grameenphone.com; www.facebook.com/grameenphone