রূপালী ব্যাংক করপোরেট শাখা থেকে সাড়ে ২৩ লাখ টাকা খোয়া

প্রকাশ:| বৃহস্পতিবার, ৫ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ১১:২২ অপরাহ্ণ

নগরীর রূপালী ব্যাংক করপোরেট শাখা থেকে সাড়ে ২৩ লাখ টাকা খোয়া গেছে। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় খুলনা সদর থানায় মামলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে নগরীর বাগমারা এলাকার বাসিন্দা শেখ মো. ইমরান উদ্দিন তার মা চাঁদ সুলতানাকে সঙ্গে নিয়ে ব্যাংকে হিসাব খুলতে যান। তারা আল আরাফা ব্যাংক থেকে সাড়ে ২৩ লাখ টাকা উত্তোলন করেন। সেই টাকার ব্যাগটি নিয়ে রূপালী ব্যাংকে গিয়ে পাশে রেখে অন্য কাজ করছিলেন। এক পর্যায়ে সেটি আর খুঁজে পাননি। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে যার নম্বর-১১।

রূপালী ব্যাংক শামস বিল্ডিং শাখা (করপোরেট শাখা) ব্যবস্থাপক মাহমুদুল ইসলাম বাংলামেইলকে জানান, জনৈক নারী আল আরাফা ব্যাংক থেকে টাকা উত্তোলন করে রূপালী ব্যাংকে এসেছিলেন হিসাব খুলতে। ওই নারীর ছেলে সোফা সেটে বসে পাশে টাকার ব্যাগ রেখে কাজ করছিলেন। এক পর্যায়ে পাশে থাকা এক ব্যক্তি টাকার ব্যাগ নিয়ে সটকে পড়ে। ঘটনাটি সিসি টিভিতে রেকর্ড রয়েছে। সে ফুটেজ পুলিশকে সরবরাহ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক হোসেন আল মাহবুব জানান, খোয়া যাওয়া টাকা এখনও উদ্ধার হযনি। ঘটনার তদন্ত চলছে।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, নগরীর রূপালী ব্যাংক করপোরেট শাখা থেকে হিসাব খুলতে আসা এক ব্যক্তির সাড়ে ২৩ লাখ খোয়া গেছে এমন ঘটনায় মামলা হয়েছে।