আরফিন রুমির নতুন প্রেমিকা প্রথম স্ত্রী অনন্যার বান্ধবী

প্রকাশ:| সোমবার, ৯ সেপ্টেম্বর , ২০১৩ সময় ১০:২৯ অপরাহ্ণ

arifin rumi_নতুন প্রেমে আরফিন রুমীঘরে তার দুই-দুইটি বউ। তাতে কি! আরও চাই! আর এই ‘ইচ্ছাপূরণ’ করতে আবারও বিয়ে করতে যাচ্ছেন তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় সঙ্গীতশিল্পী আরফিন রুমী।

গত বছরের ২৪ অক্টোবর রুমী প্রথম স্ত্রীকে রেখে দ্বিতীয় বিয়ে করেন। শোনা যাচ্ছে নিউর্ক প্রবাসী আরেক তরুণীর প্রেমে মজেছেন তিনি। এই নিয়ে দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসার সাথে তার বাক-বিতন্ডা ও মনোমালিন্য হয়েছে। কিন্তু এ নিয়ে তখন কোন প্রকাশ্যে উচ্চবাচ্য করেননি প্রথম স্ত্রী অনন্যা। একমাত্র সন্তান আরিয়ানের মুখের দিকে তাকিয়ে সব কষ্ট বুকে চাপা দিয়ে রেখেছিলেন তিনি। পরের গল্প সবারই জানা।

আরফিন রুমীর নতুন এই প্রেম নিয়ে আলোচনার ঝড় উঠেছে বিভিন্ন অনলাইন মিডিয়ায়। বিভিন্ন অনলাইন পত্রিকার খবরে বলা হয়, নতুন প্রেমিকা নিয়ে বিপাকে পড়েছেন কণ্ঠশিল্পী আরফিন রুমি। এ-ও বলা হয়, তিনি নতুন প্রেমে মশগুল হয়েছেন। দুই বউ ছাড়াও তৃতীয় কোনো নারীর সঙ্গে তার সম্পর্ক চলছে।

সুযোগ পেলেই দ্বিতীয় স্ত্রীকে নিয়ে দেশে-বিদেশে ঘুরেছেন রুমি। করেছেন আনন্দ-ফূর্তি। এমনকি শ্বশুরবাড়ি যুক্তরাষ্ট্রেও গিয়েছেন তিনি। সেখান তৈরি করেছেন স্টুডিও।

কিন্তু রুমি-নেসার সুখের ঘরেও এবার শুরু হয়েছে দুঃখের আগুন। রুমির নতুন প্রেমিকা প্রথম স্ত্রী অনন্যার বান্ধবী। ছোটবেলা থেকেই তার অনন্যার সঙ্গে মেলামেশা। আর সেই থেকে রুমির গানের একনিষ্ট ভক্ত।

রাতে ঘুমুতে যাওয়ার আগে রুমির গান না শুনলে তার চোখের পাতা এক হয় না! সেই ভক্তকে নিয়ে এবার মেতেছেন রুমি।

সম্প্রতি আমেরিকায় প্রবাসী বাংলাদেশীদের আয়োজিত এক অনুষ্ঠানে ন্যক্কারজনক কাণ্ড ঘটিয় প্রবাসী বাঙালিদেরও লজ্জায় ডোবান আরফিন রুমী।

এদিকে সবমিলিয়ে আগুন শুরু হয়েছে দুই সংসারেই।

জানা গেছে, এ নিয়ে অনন্যা প্রকাশ্যে কথা না বললেও নেসা রুমিকে অনেক বকাঝকা করেছেন।

শুধু তাই নয়, এ নিয়ে বেশ ক’দিন কথাও বন্ধ ছিল দুজনের। তাই বলে কি, প্রেমের মরা জলে ডোবে? তাও যদি আবার হয় আরফিন রুমির মত প্রেমিক?

এখন রুমি কি করেন তা শুধু সময়ই বলে দিতে পারে?


আরোও সংবাদ