রিপোর্টার্স এসোসিয়েশনের সঙ্গে রিয়াদ দূতাবাসের প্রেস সচিবের মতবিনিময় সভা

প্রকাশ:| বুধবার, ১৫ নভেম্বর , ২০১৭ সময় ০৭:০০ অপরাহ্ণ

সৌদিআরব প্রতিনিধি: সৌদি আরবের বিশাল বাংলাদেশি জন গোষ্ঠির সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সাংবাদিকদের আরও দায়িত্বশীলতার সঙ্গে ভুমিকা পালনের আহ্বান জানিয়েছে রিয়াদ বাংলাদেশ দূতাবাসের নব নিযুক্ত দ্বিতীয় সচিব (প্রেস) ফখরুল ইসলাম।
                                                              গতকাল রাতে সৌদি আরব জেদ্দায়   রিপোটাস এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়ার সৌদিআরব পশ্চিমাঞ্চল এর  নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভায় এ আহ্বান জানান তিনি এই কথা বলেন।
তিন বলেন, অসত্য, অর্ধ সত্য বা গুজব সংবাদ পরিবেশন না করে সবাইকে সত্য এবং সঠিক সংবাদ তুলে ধরতে হবে। আর এতে করে উজ্জ্বল হবে প্রবাসে বাংলাদেশের ভাবমুর্তি।
সৌদি প্রবাসী সাংবাদিক এসোসিয়েশনের সব ধরণের সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি আরো বলেন, সাংবাদিকদের যেকোন ধরণের তথ্য প্রদান করতে আমরা প্রস্তুত। দুতাবাসের প্রেস উইং সৌদি আরবের সাংবাদিকদের আন্দোলনের ফসল উল্লেখ করে সাংবাদিকরা বলেন, সাংবাদিকতার নাম করে যাতে কেউ অনৈতিক কাজে জড়িয়ে না পড়ে দূতাবাস ও কনস্যুলেটকে  খেয়াল রাখতে হবে।
সংগঠনের সভাপতি চ্যানেল আই সৌদি আরব প্রতিনিধি এম,ওয়াই আলাউদ্দিন সভাপতিত্ব ও ভারপাপ্ত সাংগঠনিক সম্পাদক এস,এ টিভির জেদ্দা প্রতিনিধি বাহার উদ্দিন বকুলের পরিচালনায়, প্রধান অতিথি ছিলেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসের ইকোনোমি কাউসিলর ডাঃ আবুল হাসান, বিশেষ অতিথি ছিলেন, জেদ্দা কনস্যুলেটের ভাইস কন্সাল মোস্তুফা জামিল,সাবেক সাধারণ সম্পাদক বাংলাভিশন প্রতিনিধি মোঃ সোহেল রানা, ভারপাপ্ত সাধারণ সম্পাদক এন, টিভির জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিম, যুগ্ন সাধারন সম্পাদক এটি, এন বাংলার প্রতিনিধি সাজিদুল ইসলাম, আর, টিভির প্রতিনিধি হানিছ সরকার উজ্জ্বল, চ্যানেল ২৪ এর প্রতিনিধি সৈয়দ আহমেদ ভুঁইয়া, মোহনা টিভির প্রতিনিধি মোহাম্মাদ ফিরোজ, মাই, টিভির মোবারক হোসেন, এশিয়ান টিভির কাউসার আহম্মেদ , ডি,ভি,সির রাঞ্জু আহম্মেদ, সময় টিভির আল মামুন শিপন, আনোয়ার হোসেন রাজু , হাসান মুরশেদ মুরাদ ও বাংলা টিভির আশিক ইমরান এবং বিশিষ্ট কবি সাহিত্যিক জ্যোৎস্না হক প্রমুখ।