রিটার্নিং ওয়ালসহ ৪টি সড়কের নির্মাণ কাজ উদ্বোধন

প্রকাশ:| শনিবার, ২ জুলাই , ২০১৬ সময় ১১:৩২ অপরাহ্ণ

রির্টানিং ওয়ালপটিয়া প্রতিনিধি॥
পটিয়া উপজেলার দক্ষিণ ভূর্ষি ইউনিয়নের খানমোহনা ঘোষ বাড়ীর সড়কের পাশে এক লক্ষ টাকা ব্যয়ে রিটার্নিং ওয়াল, বানিপুর আলামপুর সড়কে ব্রিক সলিং, ৫নং ওয়ার্ড মৃদুল চক্রবর্ত্তী সড়কের ব্রিক সলিং ও তালুকদার বাড়ী সড়কের ব্রিক সলিংয়ের কাজ উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ছৈয়দ।
নির্মাণ কাজের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আশুতোষ দাশ টিটু, দেবাশীষ দে লালু, মোঃ শাহজাহান, আ’লীগ নেতা গোলাম মহিউদ্দীন, উপজেলা আ’লীগ নেতা ওয়াহিদুন নুর মিন্টু, শাহ আলম খোকন, ৩নং ওয়ার্ড আ’লীগ সভাপতি বরুণ ঘোষ, সেক্রেটারী নজরুল ইসলাম, আ’লীগ নেতা নুরুল ইসলাম, চন্দন দে, আবদুর রহমান, মামুনুর রশিদ খোকন।
উদ্বোধনকালে দক্ষিণ ভূর্ষি ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা মুহাম্মদ ছৈয়দ বলেন পটিয়ার মাটি ও মানুষের প্রিয় নেতা সামশুল হক চৌধুরী এমপি সহযোগীতায় দক্ষিণ ভূর্ষি ইউনিয়নে বিগত যে কোন সময়ের তুলনায় অনেক বেশী উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে। সঠিক সময়ে বরাদ্দ পাওয়ার কারণে এ এলাকায় রাস্তাঘাটসহ সার্বিক উন্নয়ন কাজ দ্রুতগতিতে করা হচ্ছে। আগামীতেও এ ধারাবাহিকতা বজায় রাখতে নতুন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের প্রতি আহবান জানান তিনি।