রিজেন্ট টেক্সটাইলের ৩ কর্মকর্তা ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৭ এপ্রিল , ২০১৭ সময় ০৫:৩২ অপরাহ্ণ

চট্টগ্রাম: ব্যাংক থেকে টাকা নিয়ে ফেরার পথে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে রিজেন্ট টেক্সটাইলের তিনজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুর ২টার দিকে নগরীর জুবলী রোডের ন্যাশনাল ব্যাংকে এ ঘটনা ঘটে।

প্রকাশ্য দিবালোকে নগরীর জুবিলী রোডের একটি ব্যাংক থেকে টাকা তুলে ফেরার পথে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিজেন্ট টেক্সটাইলের তিন কর্মকর্তা কর্মচারী আহত হয়েছেন। তারা হলেন, রিজেন্ট টেক্সটাইলের অ্যাসিসটেন্ট ম্যানেজার আবুল ফাতাহ মো. কাফি, সিনিয়র এক্সিকিউটিভ অফিসার সাগর বড়ুয়া ও ড্রাইভার উজ্জ্বল দেবনাথ। বৃহস্পতিবার বেলা সোয়া ২টার দিকে নগরীর কোতোয়ালী থানাধীন জহুর হকার্স মার্কেট সংলগ্ন ন্যাশনাল ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার সময় আশপাশের লোকজন জড়ো হলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের নগরীর বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে কোতোয়ালী থানার সেকেন্ড অফিসার এস আই মোস্তফা কামাল জানান, আমাদের ওসি তদন্তের নেতৃত্বে কয়েকটি টীম মাঠে কাজ করছে। ঘটনায় জড়িতদের শনাক্তে কাজ চলছে। আশা করছি ছিনতাইকারীরা সহজেই ধরা পড়বে। এ ঘটনায় রাত পর্যন্ত মামলা হয় নি বলেও জানান তিনি।
রিজেন্ট টেক্সটাইলের প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা অঞ্জন কুমার ভট্টচার্য জানান, ন্যাশনাল ব্যাংক থেকে ১২ লাখ ৫৬ হাজার টাকা উত্তোলন করে গাড়িতে ওঠার আগে ব্যাংকের সিঁড়িতে ছয়-সাতজন ছিনতাইকারী প্রতিষ্ঠানের চার কর্মকর্তার ওপর হামলা করে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে ধস্তাধস্তির একপর্যায়ে তারা আমাদের দুই কর্মকর্তা ও ড্রাইভারের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ছিনতাইকারীরা আমাদের এক কর্মীর কাছ থেকে ২৬ হাজার ৪০০ টাকা নিয়ে গেছে।