রায় প্রত্যাখ্যান, দেশব্যাপী ৭ দিনের কর্মসূচি

mirza imtiaz প্রকাশ:| বুধবার, ১০ অক্টোবর , ২০১৮ সময় ০৩:০৭ অপরাহ্ণ

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে রাজনৈতিক প্রতিহিংসা ও ফরমায়েসি রায় উল্লেখ করে তা প্রত্যাখ্যান করেছে বিএনপি। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই রায় রাজনৈতিক প্রতিহিংস নগ্ন বহি:প্রকাশ। এটি ফমায়েসি রায়, আমরা প্রত্যাখ্যান করছি। আজ বুধবার দুপুরে রায় পরবর্তী তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তিনি একথা বলেন।
তিনি বলেন, এই অনির্বাচিত সরকাকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার আহবান জানাচ্ছি। আইনগত ও রাজনীতিক কর্মসূচি থাকবে বলেও জানান তিনি।
সংবাদ সম্মলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহেম্মদ প্রমুখ।

২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের প্রতিবাদে দেশব্যাপী ৭ দিনের কর্মসূচি ঘোষণা দিয়েছে বিএনপি। আজ বুধবার রাজধানীর নয়া পল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী এ কর্মসূচির ঘোষণা দেন।  রিজভী বলেন, রায়ের প্রতিবাদে ১১ অক্টোবর ঢাকাসহ সারদেশে বিক্ষোভ পালন করবে বিএনপি। একইভাবে সারাদেশে ১৩ অক্টোবর ছাত্রদল, ১৪ অক্টোবর যুবদল, ১৫ অক্টোবর স্বেচ্ছাসেবক দল বিক্ষোভ মিছিল করবে। একইভাবে ১৬ অক্টোবর বিএনপির কালো পতাকা মিছিল, ১৭ অক্টোবর মহিলা দলের মানববন্ধন ও ১৮ অক্টোবর শ্রমিকদলের মানববন্ধন কর্মসূচি পালিত হবে বলে জানান বিএনপির মুখপাত্র রুহুল কবির রিজভী।


আরোও সংবাদ