রাহে ভান্ডার ত্বরিকাই বিশ্বে সূফীবাদকে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে তুলে ধরছে

প্রকাশ:| রবিবার, ২৪ জানুয়ারি , ২০১৬ সময় ০৯:২৯ অপরাহ্ণ

রাহে ভান্ডার

মহানবী (সা:) এর আদর্শ অনুসরণের মধ্যে রয়েছে বিশ্ববাসীর মুক্তি। ঈদে মিলাদুন্নবীর চেতনাতেই রয়েছে সন্ত্রাস, জঙ্গিবাদ, হানাহানি ও সাম্প্রদায়িক অনৈক্য থেকে বেঁচে থাকার একমাত্র পথ। আর এই পথেই রয়েছে রাহে ভান্ডারীর ত্বরীকার অনুসারীরা। সম্প্রতি রাতে রাহে ভান্ডার তরুণ আশেকান পরিষদ (রাতআপ) কর্ণফুলী শাখার উদ্যোগে ৭ম বারের মতো আয়োজিত মিলাদ মাহফিলে আল্লামা ছৈয়দ জাফর ছাদেক শাহ প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এবং চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক সাংবাদিক এম আলী হোসেন, রাহে ভান্ডার আশেকান পরিষদের সভাপতি ডা. ছৈয়দ আরেফ হোছাইন, রাহে ভান্ডার প্রকাশনা পরিষদের সভাপতি সোলতানুল আলম কোখন, রাহে ভান্ডার ওলামা পরিষদের সভাপতি মাওলানা আবুল কাশেম, মাওলানা ফখরুদ্দিন প্রমুখ। বক্তারা বলেন, বর্তমানে রাহে ভান্ডার ত্বরিকাই একমাত্র ত্বরিকা যা সমগ্র বিশ্বে সূফীবাদকে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে তুলে ধরছে। শুধু বাংলাদেশে নই পৃথিবীব্যাপী এই ত্বরিকার প্রচার প্রচার রয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি কর্ণফুলী শাখার বিভিন্ন স্কুলের কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন। পরে ছেমা মাহফিল ও বিশ্বময় শান্তি কামনায় দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।