রামুতে ভূমি সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী

প্রকাশ:| সোমবার, ৩ এপ্রিল , ২০১৭ সময় ১২:২৭ পূর্বাহ্ণ

রামুতে ভূমি সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল তিনটায় রামু উপজেলা পরিষদ মিলনায়তনে রামু উপজেলা ভূমি অফিসের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও র‌্যালীতে প্রধান অতিথি ছিলেন, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম। তিনি বলেন, বর্তমান সরকার ভূমি অফিসের সেবামান উন্নয়ন ও জনসাধারণের দোরগোড়ায় উন্নত সেবা পৌঁছে দিতে এই পদক্ষেপ নিয়েছে। তিনি জনসাধারণকে সরকারের এই সেবা গ্রহণ করার আহবান জানান।
র‌্যালিটি রামু উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে রামুর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলির সভাপতিত্বে ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. নিকারুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির ছিলেন, রামু উপজেলা ভাইস চেয়ারম্যান আলী হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রধান সহকারি অঞ্জন বড়–য়া, অফিস সহকারি প্রবোধ চন্দ্র পাল, ¤্রাসাইও মারমা, সজল ধর, মো. হোছাইন, সার্ভেয়ার সাখাওয়াত হোসাইন, রামু সদর ইউনিয়নর সহকারি ভূমি কর্মকর্তা আবুল কাশেম, গর্জনিয়া ইউনিয়ন সহকারি ভূমি কর্মকর্তা আকতারুল ইসলাম সেলিম, ধেছুয়াপালং ইউনিয়নের সহকারি ভূমি কর্মকর্তা আনোয়ারুল আজিম, ইউনিয়ন ভূমি উপ কর্মকর্তা কোহিনুর আকতার, রাশেদা বেগম, আবদুল জব্বার প্রমূখ। সভায় ভূমির পরিকল্পিত ব্যবহারের ওপর গুরুত্ব আরোপ করে বক্তব্য রাখেন উপজেলা বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিরা।