চট্টগ্রামে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

প্রকাশ:| রবিবার, ১ মার্চ , ২০১৫ সময় ১১:০৮ পূর্বাহ্ণ

সেনাবাহিনীর মালিকানাধীন পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লু’র উদ্বোধন করতে চট্টগ্রামে পৌছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার দুপুর ১টা মিনিটের দিকে হেলিকপ্টারযোগে তিনি চট্টগ্রাম সেনানিবাসে এসে পৌছান।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন।

তিনি বলেন, নগরীর বায়েজিদ বোস্তামি এলাকার সেনানিবাস থেকে সড়ক পথে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন নবনির্মিত পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লুতে যাচ্ছেন তিনি। এরপর দুপুর ২ টা নাগাদ র‌্যাডিসন ব্লু’র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর প্রধানমন্ত্রী হোটেল ঘুরে দেখবেন ও দুপুরের আহার গ্রহণ করবেন। পরে দলীয় নেতৃবৃন্দের সাথে বৈঠক শেষে বিকেল ৪টা নাগাদ প্রধানমন্ত্রী চট্টগ্রাম ছাড়বেন।

এদিকে প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে হোটেলের অভ্যন্তরে এবং বাইরের সড়ক দ্বীপগুলোকে ফুল ও বাতিতে সাজানো হয়েছে। হোটেলটির প্রবেশ পথ সহ গুরুত্বপূর্ণ পয়েন্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রীর বিশাল আকৃতির প্রতিকৃতি স্থাপন করেছে হোটেল কর্তৃপক্ষ। উদ্ভোধনী অনুষ্ঠান স্থলটি জমকালোভাবে সাজানো হয়েছে।

এম এ আজিজ স্টেডিয়াম থেকে বায়েজিদ বোস্তামি সেনানিবাস পর্যন্ত সড়কে লাগানো হয়েছে নতুন রং। রাস্তার বিভিন্ন স্থানে সংস্কার কাজের পাশাপাশি লাগানো হয়েছে ফুল গাছ। চারদিকে সাজ সাজ রব।

এদিকে ২০ দলীয় জোটের ৭২ ঘন্টা হরতালকে সামনে রেখে প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিতে চট্টগ্রাম জেলা প্রশাসন ও বিভিন্ন নিরাপত্তা সংস্থার সদস্যরা কাজ করছেন । মাঠে দায়িত্ব পালন করছে বিভিন্ন গোয়েন্দা শাখার সদস্যরা।