রাজ্জাক প্লাজায় ফাটল,সব কারখানা ও দোকান বন্ধ

প্রকাশ:| বুধবার, ২৬ জুন , ২০১৩ সময় ১১:১৭ পূর্বাহ্ণ

সাভারে আরেকটি বহুতল ভবনে ফাটল দেখা দেওয়ার খবরের প্রতিবাদে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করেছেন ভবনটির rajjak_7265ব্যবসায়ীরা।

এপ্রিলে বিধ্বস্ত রানা প্লাজার কাছে রাজ্জাক প্লাজায় ফাটল দেখা দিয়েছে বলে সকালে কয়েকটি গণমাধ্যমে খবর প্রচারিত হয়। এরপর ভবনটির সব কারখানা ও দোকান বন্ধ করে দেওয়া হয়।

তবে ব্যবসায়ীরা বলছেন, ভবনটিতে কোনো ফাটল দেখা দেয়নি। কতিপয় সাংবাদিক মিখ্যা খবর ছড়িয়েছেন। প্রতিবাদে মহাসড়কে নেমেছেন তারা।

রাজ্জাক প্লাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বাবুল সমকালকে বলেন, “ভবনে কোনো ফাটল দেখা দেয়নি। মিথ্যা খবর ছড়িয়ে আমাদের ক্ষতি করা হচ্ছে।”

এ ব্যাপারে সাভার মডেল থানার ওসি জানান, রাজ্জাক প্লাজার ব্যবসায়ীরা সাভার বাসস্ট্যান্ডে মহাসড়ক অবরোধ করেছেন। ভবনটিতে ফাটল দেখা দিয়েছে কি না তা এখনই বলা যাচ্ছে না। বিজিএমইএ প্রতিনিধিরা এসেছেন। তারাই সিদ্ধান্ত জানাবেন।

বিজিএমইএর ভাইস প্রেসিডেন্ট এসএম মান্নান কচি সকাল সোয়া ১০টার দিকে সমকালকে জানান, সাভারে একটি ভবনে ফাটলের খবর তিনি শুনেছেন। ভবনটির পোশাক কারখানা বন্ধে বিজিএমই এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি। সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে যথাযথ সিদ্ধান্ত নেওয়া হবে।


আরোও সংবাদ