রাজমাতার মৃত্যুতে শোক প্রকাশ

প্রকাশ:| মঙ্গলবার, ২৬ এপ্রিল , ২০১৬ সময় ০৬:৪২ অপরাহ্ণ

রাজমাতা ২

শংকর চৌধুরী,খাগড়াছড়ি: চাকমা সার্কেলের চীফ রাজা দেবাশীষ রায়ের মাতা রানী আরতি রায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন খাগড়াছড়ি জেলার সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। একান্ত সহকারী সচিব খগেন্দ্র ত্রিপুরা এবং চিংলামং চৌধুরীর স্বাক্ষরিত পৃথক পৃথক বিবৃতিতে উলে¬খ করেন, রানী আরতি রায়ের মৃত্যুতে পার্বত্য চট্টগ্রামবাসী একজন মহিয়সী নারীকে হারালেন। বিবৃতিতে শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

এদিকে অন্য এক বিবৃতিতে রানী আরতি রায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পাজেপ সদস্য নির্মলেন্দু চৌধুরী, জেলা আ’লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক ও পাজেপ সদস্য মংশিপ্র“ চৌধুরী অপু, সদর উপজেলা আ’লীগের সভাপতি ও পাজেপ সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা, জেলা ছাত্রলীগ সভাপতি টিকু চাকমাসহ আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মি তাঁর শোক সন্তুপ্ত পরিবারের প্রতি গভীরসমবেদনা ও আত্মার শান্তি কামনা করেন।

প্রসংগত: ঢাকাস্থ স্কয়ার হসপিটালে এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর রোববার রাতে রাঙামাটি নিয়ে আসার জন্য অ্যাম্বুলেন্স যোগে রওয়ানা দিলে গতকাল সোমবার ভোর পৌনে ৪টার দিকে পথমধ্যে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজমাতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৮১ বছর।


আরোও সংবাদ