রাজপথের আন্দোলনের বিকল্প নেই

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ৩১ মার্চ , ২০১৮ সময় ০৯:১৪ অপরাহ্ণ

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে রাজপথের আন্দোলনের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বিকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বিএনপি আয়োজিত ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভায় তিনি আরো বলেন, প্রতিটি মানুষ অপেক্ষায় আছে একবার মাত্র সুযোগ চায়, সুযোগ পেলে এই সরকারকে দেখিয়ে দেবে। তাই সবাই জাগ্রত হোন। আন্দোলন, আন্দোলন, এবং আন্দোলন। রাজপথের আন্দোলনের কোন বিকল্প নেই। এখন শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাচ্ছি। এটাকে বেগবান করে রাজপথে নামতে হবে। মির্জা ফখরুল ইসলাম বলেন, চেয়ারপারসনসহ অসংখ্য নেতাকর্মী কারাগারে।
এদেরকে বের করে আনতে হবে। তার জন্য আন্দোলনে নামতে হবে। ভয়াবহ দানব আমাদের বুকের উপর চেপে বসে আছে তাদের সরানোর জন্য আন্দোলন করতে হবে। ঐক্যবদ্ধভাবে সকলকে নেমে আসতে হবে। গায়ের জোরে ক্ষমতা দখল করে বসে আছে আওয়ামী লীগ। একইভাবে স্বাধীনতার পর তারা ক্ষমতা দখল করেছিল। বাকশাল গঠন করেছিল। হাজার হাজার তরুণকে হত্যা করেছিল।

আলোচনাসভায় অন্যান্যের মধ্যে দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মীর্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ড. মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর, ইনাম আহমেদ চৌধুরী, ফজলুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।