রাজধানীতে ২ কন্যাসহ বাবার আত্মহত্যা

প্রকাশ:| বুধবার, ২৯ এপ্রিল , ২০১৫ সময় ০৮:৩৬ অপরাহ্ণ

রাজধানীর কামরাঙ্গীরচরে জান্নাতি (১১) ও মীম (৯) নামে দুই কন্যাসন্তানসহ বাবা মো. বাবুলের (৪৮) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে কামরাঙ্গীরচরের রসুলপুরে রনি মার্কেটের পাশে আলোড়ন স্কুল গলির বাসা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। মানসিকভাবে বিপর্যস্ত হয়ে বৈদ্যুতিক শকে দুই সন্তানকে নিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন আলম জানান, খবর পেয়ে বুধবার দুপুর ১২টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়। এ সময় তাদের হাতে-পায়ে বৈদ্যুতিক তার প্যাঁচানো ছিল। ধারণা করা হচ্ছে মঙ্গলবার রাতের যেকোনো সময় বাবা তার দুই সন্তানকে সঙ্গে নিয়ে বৈদ্যুতিক শকে আত্মহত্যা করেছেন। পেশায় বৈদ্যুতিক মিস্ত্রী হলেও মাঝে মাঝে বাবুল ফেরি করে চা বিক্রি করতেন ও মাঝে মাঝে ভ্যান বা রিকশা চালাতেন। তিনি ওই বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন।

জানা গেছে, উর্দূভাষী বাবুলের স্বজনরা মোহম্মদপুরে আটকে পড়া পাকিস্তানিদের ক্যাম্পে থাকে। কয়েক মাস আগে মনোমালিন্যের কারণে বাবুলের স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যায়। এ কারণে বাবুল মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। এর আগেও বাবুল কয়েকবার আত্মহত্যার চেষ্ট করেছিলেন বলে জানা গেছে।

পুলিশ লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিডফোর্ড) মর্গে পাঠায়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।