রাঙ্গুনিয়া উপজেলার পোমরা এলাকায় মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক নিহত

প্রকাশ:| শনিবার, ১৯ অক্টোবর , ২০১৩ সময় ১০:২৩ অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পোমরা এলাকায় মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মো.হারুন (৪০) নামে সিএনজিচালিত অটোরিকশার এক চালক নিহত হয়েছেন।
সড়ক দুর্ঘটনা ১
শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটিতে করে বন ও পরিবেশ মন্ত্রী ড.হাসান মাহমুদের ভাই মো.এরশাদ রাঙ্গুনিয়া থেকে নগরীতে ফিরছিলেন বলে জানিয়েছেন রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) মুরাদ উল্লাহ বাহার। দুর্ঘটনার পর স্থানীয় জনতা মন্ত্রীর ভাইকে লাঞ্ছিত করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, নোহা মডেলের মাইক্রোবাসটি মন্ত্রীর ভাইকে নিয়ে তাদের গ্রামের বাড়ি থেকে নগরীতে ফেরার পথে পোমরা এলাকায় আসার পর বিপরীত দিক থেকে দ্রুত বেগে একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি হয়।

এসময় উভয় গাড়ির মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালক হারুন গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। নিহত চালকের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে বলে সূত্র জানিয়েছে।

রাঙ্গুনিয়া থানার সেকেন্ড অফিসার উপ পরিদর্শক (এসআই) মুরাদ উল্লাহ বাহার বলেন, ‘মন্ত্রীর ভাই এরশাদ সাহেব মাইক্রোবাসে ছিলেন। তবে তিনি গাড়ি চালাচ্ছিলেন না।’