রাঙ্গামাটি শহরে বর্ণাঢ্য র‌্যারী

প্রকাশ:| শুক্রবার, ১৭ মার্চ , ২০১৭ সময় ০৮:৫৭ অপরাহ্ণ

রাঙ্গামাটিঃ-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্ম দিন উপলক্ষে শুক্রবার (১৭মার্চ) সকালে রাঙ্গামাটি শহরে একটি বর্ণাঢ্য র‌্যারী বের করা হয়। রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে শুরু হওয়া র‌্যালিটি রাঙ্গামাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রাঙ্গামাটি জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনের সামনে এসে শেষ হয়। সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দপিংকর তালুকদার র‌্যালীর নেতৃত্ব দেন।
এসময় রাঙ্গামাটির বিভিন্ন সরকারী ও বেসরকারী দপ্তরের প্রধান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থী অংশ নেন।
র‌্যালি শেষে রাঙ্গামাটি জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জাতির জনকের জন্ম দিন এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, সিভিল সার্জন ডাঃ মহিদ তালুকদার বক্তব্য রাখেন।
পরে জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। জাতির জনকের জন্ম দিন উপলক্ষে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের উদ্যোগে স্বেছায় রক্তদান অনুষ্ঠিত হয়।