রাঙ্গামাটিতে বিােভ মিছিল ও সমাবেশ করেছে রাঙ্গামাটি জেলা যুবলীগ-ছাত্রলীগ

প্রকাশ:| রবিবার, ২৭ অক্টোবর , ২০১৩ সময় ১১:৪৪ অপরাহ্ণ

রাঙ্গামাটিতে বিােভ মিছিল ও সমাবেশ করেছে রাঙ্গামাটি জেলা যুবলীগ-ছাত্রলীগসারাদেশে বিএনপি-জামাত সহ ১৮দলের অনৈতিক যুক্তিহীন হরতালের নামে নৈরাজ্য সৃষ্টির ও মাধ্যমে দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি ও আওয়ামী যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর অফিসে বোমা হামলার প্রতিবাদে রবিবার সন্ধ্যায় রাঙ্গামাটিতে বিােভ মিছিল ও সমাবেশ করেছে রাঙ্গামাটি জেলা যুবলীগ-ছাত্রলীগ। সন্ধ্যা ৬টায় শহরের হ্যাপির মোড় এলাকা থেকে বিশাল বিােভ মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদণি করে বনরুপা বিএম সপিং কমপ্লেক্স চত্তরে সমাবেশ করে। জেলা যুবলীগ সভাপতি আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজলের পরিচালনায় এ বিােভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা সেচ্চাসেবক লীগের যুগ্মসম্পাদক ছাওয়াল উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকন, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক আবু ওহাব খান,সদর যুবলীগ সভাপতি মোঃ আবু মুছা প্রমূখ।
সমাবেশে বক্তারা সারাদেশে বিএনপি-জামাত সহ ১৮দলীয় জোটের বোমা হামলা, গাড়ি পোড়ানো, সাদারণ জনসাধারন সহ ছাত্রলীগ-যুবলীগ নেতা কর্মীদের হামলা করে হত্যার রাজনীতি শুরু করেছে। এরা এসব নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে দেশকে অস্থিতিশীল করে যুদ্ধাপরাধীদের বাচানো ষড়যন্ত্র করছে। তারা সারা দেশে ধংস্বযজ্ঞ চালাচ্ছে, তাদের ধংসাত্বক কাজে সাধারণকে প্রতিবাদের মাধ্যমে প্রতিহত করতে এগিয়ে আসার আহ্বান জানান।
সমাবেশে বক্তারা আরো বলেন, বিগত সময়ে এ রাঙ্গামাটি সার্বিক পরিস্থিতি অর্থনৈতিক অবস্থা বিবেচনা করে আমরা বিরোধীদলে থাকার সময় সকল রাজনৈতি আন্দালনে কর্মসূচি শীতল করেছি। সাপ্তাহিক হাটের দিন আমরা সাধারণের কথা বিবেচনা করে অর্ধ-দিবস কর্মসূচী পালন করেছি। বিএনপি-জামাতের সেই উদরতাটুকু নেই এ রাঙ্গামাটি বাসীর জন্য। আগামীতে বিএনপি-জামাত সহ ১৮দলীয় জোট এ জেলায় আর কোন নৈরাজ্য সৃষ্টি করলে আওয়ামী যুবলীগ-ছাত্রলীগ রাজপথে থেকে তাদের সকল নৈরাজ্যের দাত ভাঙ্গা জবাব দিবে বলে হুশিয়ারী দেন।