রাঙামাটি জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

প্রকাশ:| সোমবার, ২১ আগস্ট , ২০১৭ সময় ০৮:৫৯ অপরাহ্ণ

রাঙামাটি প্রতিনিধি

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে রাঙামাটি জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে রাঙামাটি পৌরসভা চত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বরের সঞ্চালনায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন মনি চাকমা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনছুর আলী, পৌর আওয়ামী লীগের মহিলা সম্পাদক মনোয়ারা আক্তার জাহান।

সমাবেশে বক্তারা ২১ আগস্ট গ্রেনেড হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দেশের মানুষের দোয়া আছে। আর সে কারণেই তাকে বারবার হত্যার চেষ্টা করেও ষড়ষন্ত্রকারীরা সফল হয়নি। তবে ষড়ষন্ত্রকারীরা বসে নেই তারা প্রতিনিয়ত বঙ্গবন্ধু কন্যাকে হত্যার ষড়ষন্ত্র করছে। তাই আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।

এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহবান জানান।