রাঙামাটিতে অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন

প্রকাশ:| বুধবার, ৪ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ০৮:০০ অপরাহ্ণ

রাঙামাটিতে অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন
রাঙামাটি প্রতিনিধি ঃ রাঙামাটিতে অনলাইন প্রেস ক্লাব কমিটি গঠন কল্পে এক সভা অনুষ্ঠিত হয়। রবিবার পর্বত্য মানব উন্নয়ন সংস্থার (পাড়া) কাঠাঁলতলী কার্যালয়ে এক সভায় এ কমিটি গঠন করা হয়।
সভায় বাংলা নিউজ এক্সপ্রেস টুয়েন্টিফোর ডটকম এর রাঙামাটি জেলা প্রতিনিধি নির্মল বড়–য়া মিলনকে আহবায়ক ও এথনিক ইউনিভার্স ডটকম এর তিন পার্বত্য জেলা প্রতিনিধি আব্বাস উদ্দিন চৌধুরীকে সদস্য সচিব করে আট সদস্য বিশিষ্ট রাঙামাটি অনলাইন প্রেস ক্লাব আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।
রাঙামাটি অনলাইন প্রেস ক্লাবের অন্যান্য কর্মকর্তারা হলেন, হিল বিডি টুয়েন্টিফোর ডটকম এর প্রতিনিধি দিশারী চাকমা (যুগ্ম আহবায়ক), সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর বার্তা সম্পাদক এম.কামাল উদ্দিন (সদস্য),হিল নিউজ টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক মোহম্মদ সোলায়মান (সদস্য),পালামের্ন্ট প্রতিদিন এর রাঙামাটি জেলা প্রতিনিধি কাজী আব্দুর রউফ (সদস্য), সিএইচবি নিউজ টুয়েন্টিফোর ডটকম এর রাঙামাটি জেলা প্রতিনিধি জুঁই চাকমা (সদস্য) ও টাইম নিউজ ডটকম এর রাঙামাটি জেলা প্রতিনিধি এডভোকেট লুৎফুন্নেছা। আগামী ছয়মাসের জন্য এ আহবায়ক কমিটি গঠন করা হয়।
এছাড়া ও ক্লাবের উপদেষ্টা করা হয়েছে,রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাক পত্রিকার রাঙামাটি জেলা প্রতিনিধি ও দৈনিক গিরিদর্পণের সম্পাদক পার্বত্য অঞ্চলের প্রবীন সাংবাদিক এ.কে.এম মকছুদ আহমেদ,রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক পূর্বকোণ পত্রিকার রাঙামাটি জেলা প্রতিনিধি শাখওয়াৎ হোসেন রুবেল ও রাঙামাটি রিপোর্টাস ইউনিটের সভাপতি ও দৈনিক যুগান্ত পত্রিকার রাঙামাটি জেলা প্রতিনিধি সুশীল প্রসাদ চাকমাকে।
উল্লেখ্য,আগামী ছয় মাসের মধ্যে জেলায় কর্মরত সকল অনলাইন পত্রিকার জেলা প্রতিনিধিদের নিয়ে রাঙামাটি অনলাইন প্রেস ক্লাবের পূর্ণঙ্গ কমিটি গঠন করা হবে।
এম.নাজিম উদ্দিন


আরোও সংবাদ