রাউজান অনলাইন প্রেসক্লাবের বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৭ মার্চ , ২০১৬ সময় ১০:৩৫ অপরাহ্ণ

রাউজান অনলাইন প্রেসক্লাবের বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীশফিউল আলম, রাউজানঃবাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি বাঙ্গালির অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬ তম জন্মবার্ষিকীতে রাউজানে প্রিন্ট মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টেলে কর্মরত সাংবাদিকদের সংগঠন রাউজান অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে গত ১৭ মার্চ বৃহস্পতিবার উপজেলার নোয়াপাড়াস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা সহ নানা কর্মসূচীর আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি এস.এম ইউসুফ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী জয়নাল আবেদীনের পরিচালনায় বক্তব্য রাখেন রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহেদুল আলম, প্রেসক্লাবের বর্তমান সভাপতি তৈয়ব চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন রানা, আনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি এম. জাহাঙ্গীর নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক এম কামাল উদ্দিন, সদস্য নাজিম উদ্দিন মিয়াজী, প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ করিম প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, জীবনের প্রতিটি ধাপেই বঙ্গবন্ধুর বাঙ্গালির সার্বিক মুক্তির জয়গান গেয়েছেন। তার জন্য আমরা একটি স্বাধীন-সার্বভৌম দেশ পেয়েছি।স্বাধীন জাতি হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি পেয়েছি। তার এই অবিস্মরণীয় আবদান জাতি কখনও ভুলতে পারবেনা