রাউজানে সব ওয়ার্ডে কাউন্সিলররা বিনা প্রতিদন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন

প্রকাশ:| সোমবার, ৭ ডিসেম্বর , ২০১৫ সময় ০৯:৩৬ অপরাহ্ণ

আলমগীর-বশির
শফিউল আলম, রাউজান প্রতিনিধি ঃরাউজান পৌরসভার নির্বাচনে ৬টি ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে একক প্রার্থী হওয়ায় অপর ৩টি ওয়াডে ও সংরক্ষিত ৩টি ওয়ার্ডে প্রতিদন্দ্বি প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করায় সব কয়টি ওয়ার্ডে ৯ কাউন্সিলর ও ৩ জন মহিলা কাউন্সিলর বিনা প্রতিদন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন রাউজান পৌরসভার নির্বাচনে ৬টি ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে একক প্রার্থী হওয়ায় ৬ জন কাউন্সিলর বিনাপ্রতিদন্দ্বিতায় নির্বাচিত সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭,৮, ও ৯ নং ওয়ার্ড থেকে মহিলা কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস ডলি একক প্রার্থী হয়ে বিনা প্রতিদন্দ্বিতায় নির্বাচিত হয়েছে ।
সমীর-আজাদ
রাউজান পৌরসভার নির্বাচনে গত ৩ ডিসেম্বর বৃহস্পতিবার রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও রিটানিং অফিসার কুল প্রদীপ চাকমার কার্যলয়ে উপস্থিত হয়ে রাউজান পৌরসভার নির্বাচনে ৬টি ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রাউজান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর আলী, ২ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রাউজান উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক বশির উদ্দিন খান, ৪ নং ওয়াডের আওয়ামী লীগ নেতা শওকত হাসান চৌধুরী, ৬ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এডভোকেট সমীর দাশ গুপ্ত, ৭নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আজাদ হোসেন, ৯নং ওয়ার্ডেও বর্তমান কাউন্সিলর জমির উদ্দিন পারভেজ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭,৮, ও ৯ নং ওয়ার্ড থেকে মহিলা কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস ডলি মনোনয়ন পত্র জমা দেয় । তাদের কোন প্রতিদন্দ্বি কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র জমা দেয়নি । কোন প্রতিদন্দ্বী প্রার্থী মনোনয়ন পত্র জমা না দেওয়ায় ১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রাউজান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর আলী, ২ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রাউজান উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক বশির উদ্দিন খান, ৪ নং ওয়াডের আওয়ামী লীগ নেতা শওকত হাসান চৌধুরী, ৬ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এডভোকেট সমীর দাশ গুপ্ত, ৭নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আজাদ হোসেন, ৯নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর জমির উদ্দিন পারভেজ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭,৮, ও ৯ নং ওয়ার্ড থেকে মহিলা কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস ডলি বিনা প্রতিদন্দ্বিতায় নির্বাচিত হচ্ছে ।
দিলীপ-পারভেজ
রাউজান উপজেলা নির্বাহী অফিসার রিটানিং অফিসার কুল প্রদীপ চাকমা জানান, রাউজান পৌরসভার নির্বাচনে ৬টি ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রাউজান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর আলী, ২ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রাউজান উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক বশির উদ্দিন খান, ৪ নং ওয়াডের আওয়ামী লীগ নেতা শওকত হাসান চৌধুরী, ৬ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এডভোকেট সমীর দাশ গুপ্ত, ৭নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আজাদ হোসেন, ৯নং ওয়ার্ডেও বর্তমান কাউন্সিলর জমির উদ্দিন পারভেজ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭,৮, ও ৯ নং ওয়ার্ড থেকে মহিলা কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস ডলি ব্যতিত তাদের কোন প্রতিদন্দ্বি প্রার্থী মনোনয়ন পত্র জমা দেয়নি ।
ডলি-জেবুন্নেচ্ছা
অপরদিকে রাউজান পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী ৮ নং ওয়ার্ডে এস এম আসাদ উল্লাহ, হাসান মোহাম্মদ রাসেল. এডভোকেট দিলিপ কুমার চৌধুরী কাউন্সিলর পদে প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দেয় । দুই কাউন্সিলর প্রার্থী এস এম আসাদ উল্লাহ, হাসান মোহাম্মদ রাসেল তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে যায় বলে দুই কাউন্সিলর প্রার্থী এস এম আসাদ উল্লাহ, হাসান মোহাম্মদ রাসেল জানান । ফলে ৮ নং ওয়ার্ডে এডভোকেট দিলিপ কুমার চৌধুরী কাউন্সিলর নির্বাচিত হচ্ছেন।
কাজী ইকবাল
৫ নং ওয়ার্ডে সামিমুল ইসলাম চৌধুরী, জানে আলম জনি দুইজনেই মনোনয়ন পত্র জমা দেয় কাউন্সিলর প্রার্থী সামিমুল ইসলাম চৌধুরী মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়ে নির্বাচন থেকে সরে যায় । ফলে ঐ ওয়ার্ডে জানে আলম জনি বিনা প্রতিদন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হচ্ছেন। ৩ নং ওয়ার্ডে নজরুল ইসলাম চৌধুরী, কাজী ইকবাল দুইজনেই মনোনযন পত্র জমা দেয় । কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেওয়ায় ৩ নং ওয়ার্ডে কাজী ইকবাল বিনা প্রতিদন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হচ্ছেন ।
নাসিমা আকতার
রাউজান পৌরসভার সংরক্ষিত দুইটি ওয়ার্ড ১,২,৩ নং ওয়ার্ড থেকে মহিলা কাউন্সিলর পদে নাসিমা আকতার ও শাহনাজ আকতার দুইজনেই মনোনযন পত্র জমা দেয় । কাউন্সিলর প্রার্থী শাহনাজ আকতার তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেওয়ায় নাসিমা আকতার বিনা প্রতিদন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।
জনি
সংরক্ষিত ওয়ার্ড ৪,৫,৬ নং ওয়ার্ড থেকে মহিলা কাউন্সিলর পদে কামরুন নাহার ও জেবু নেসা দুইজনেই মনোনয়ন পত্র জমা দেয় । কাউন্সিলর প্রার্থী কামরুন নাহার তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেওয়ায় জেবু নেসা বিনা প্রতিদন্দ্বিতায় মহিলা কাউন্সিলর নির্বাচিত হচ্ছে ।
শওকত


আরোও সংবাদ