রাউজানে মাদক ব্যবসায়ীর কারাদন্ড, বেকারীকে অর্থ দন্ড

প্রকাশ:| মঙ্গলবার, ৬ জুন , ২০১৭ সময় ১০:৪৫ অপরাহ্ণ

শফিউল আলম, রাউজান:
রাউজান পৌরসভার ব্যস্ততম বাণিজ্যিক এলাকা গহিরায় হাসেম বেকারীসহ ২ দোকানকে ২৫ হাজার টাকা জরিমানা প্রদান, বাঁধাপ্রদান করায় এক ব্যক্তিকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়াও উপজেলার রাঙ্গামাটি সড়কের রাউজান রাবার বাগান এলাকা থেকে মদ, গাঁজাসহ আটক দুই ব্যক্তিকে ৬ মাস করে কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল মঙ্গলবার পৃথক অভিযানে এসব জরিমানা ও দন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. শামীম হোসেন রেজা। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান।
উপজেলা অফিসের কর্মকর্তা সাধন চাকমা জানান, রাঙ্গামাটি সড়কের পৌরসভার ৯নং ওয়ার্ডের গিরিছায়া এলাকা থেকে গতকাল মঙ্গলবার ৮ লিটার মদসহ আটক আনোয়ারা উপজেলার জুইদন্ডির আমিরের বাড়ীর শের আলীর পুত্র নিজাম উদ্দিনকে (২২) ৬ মাসের কারাদন্ড, গাঁজাসহ আটক রাউজান পৌরসভার আলীখিলের আবদুল মালেকের পুত্র আবুদল মান্নানকে (৩০) ১৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়।
অন্যদিকে উপজেলার গহিরা চৌমুহনিতে ভেজালবিরোধী অভিযানে হাসেম বেকারীকে ২০ হাজার টাকা, মদন মিষ্টি ঘরকে ৫ হাজার টাকা ও ভ্রাম্যমান আদালতের কাজে বাঁধা প্রদানের অভিযোগে গহিরার দলিলুর রহমানের পুত্র জামালকে (৪৫) ২ হাজার টাকা জড়িমানা প্রদান করেন ভ্রাম্যমান আদালত। এসময় এসব দোকান থেকে ভেজালযুক্ত বিভিন্ন খাবার সামগ্রী ধ্বংস করা হয়।