রাউজানে মাংস বিক্রেতার হামলায় ক্রেতা আহত

প্রকাশ:| শুক্রবার, ২৫ জুলাই , ২০১৪ সময় ০৫:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, রাউজান

Captureপবিত্র শর ই কদর উপলক্ষে রাউজানের দলিলাবাদ এলাকায় বড়পুকর পাড়ে ব্যবসায়ী বাদশা মিয়া গরু জবাই করে এলাকার লোকজনের কাছে গরুর মাংস বিক্রয় করেন । গরুর মাংস বিক্রয় করার সময়ে গতকাল শুক্রবার দুপুর বারটার সময় দলিলাবাদ এলাকার মৃত আবু মোহাম্মদ চৌধুরীর পুত্র আকতারুজ্জমান চৌধুরীর সাথে মাংস বিক্রেতা বাদশা মিয়ার সাথে বাক বিতান্ডা হয় । বাক বিতান্ডার এক পর্যায়ে মাংস ব্যবসায়ী বাদশা মিয়া তার ভাই আবুল কালাম, আবুল কাসেম মাংস ক্রেতা আকতারুজ্জমান চৌধুরীকে হামলা করেন ।

হামলায় আহত আকতারুজ্জমান জানান, বাদশা মিয়া সহ তার ভাইয়েরা ধারালো ছুরি দিয়ে তার হাতে আঘাত করলে আকতারুজ্জমান আহত হয় । অপরদিকে মাংস বিক্রেতা বাদশা মিয়া জানান, আকতারুজ্জমান তাকে বাশেঁর কঞ্চি দিয়ে বাদমা মিয়াকে মারধর করার সময়ে আকতারুজ্জমান তার হাতে আঘাত হয় । ঘটনার পর আহত অবস্থায় আকতারুজ্জমানকে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় । একই সময়ে বাদশা মিয়া ও তার ভাইয়েরা আহত অবস্থায় রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করতে গেলে আকতারুজ্জমানের আত্বিয়রা বাদশা মিয়া ও তার ভাইদের ধরে মারধর করেন বলে অভিযোগ করেন বাদশা মিয়া ।

এই ঘটনার ব্যাপারে একে অপরের বিরুদ্বে মামলা করার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে । এই ঘটনার পর এলাকায় উভয় পক্ষের মধ্যে চরম উত্তোজনা বিরাজ করছে ।