রাউজানে প্রবাসীর কাছ থেকে চাদাঁ দাবীতে হত্যার হুমকি সন্ত্রাসীদের

প্রকাশ:| বৃহস্পতিবার, ২২ জানুয়ারি , ২০১৫ সময় ১১:১০ অপরাহ্ণ

রাউজান ঃ রাউজানে ওমান প্রবাসীর কাছ থেকে চাদাঁ দাবী চাদা না দিলে হত্যা করে লাশ টুকরো টুকরো করার হুমকি দিয়েছেন সন্ত্রাসীরা । রাউজান উপজেলার পশ্চিম ডাবুয়া এলাকার গোল মোহাম্মদ তালুকদার বাড়ীর বাসিন্দ্বা সোলায়মান তালুকদার প্রকাশ ননা মিয়ার পুত্র ওমান প্রবাসী মোঃ আবু জাফরকে গতকাল ২২ জানুয়ারী বৃহস্পতিবার বিকাল ৪টা ৪৯ মিনেটের সময় অজ্ঞাতনামা সন্ত্রাসীরা ০১৮৩৯-০৮৭৭২৭ মোবাইল নম্বর থেকে প্রবাসী আবু জাফরের ব্যবহৃত মোবাইল ফোন নং ০১৮৩৪-১২৭৯৩৯ নম্বরের মোবাইলে ফোন করে দুইলক্ষ টাকা চাদাঁ দাবী করেন ।
চাদাঁর টাকা না দিলে তাকে হত্যা করে তার লাশ টুকরো টুকরো করবে বলে হুমকি প্রদান করেন বলে প্রবাসী আবু জাফর জানান । সন্ত্রাসীরা ফোন করে চাদাঁ দাবী করার পর প্রবাসী আবু জাফরের ব্যবহৃত মোবাইল ফোনের সিমটি তুলে ফেলে।
প্রবাসী আবু জাফরের শ্যালক তসলিম জানান, এই সংবাদ পেয়ে প্রবাসী আবু জাফরের ব্যবহৃত মোবাইল ফোন নম্বরে ফোন করলে সন্ত্রাসীরা ফোন রিসিভ করে প্রবাসী আবু জাফর সড়ক দুর্ঘটনায় মারাত্বক ভাবে আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন বলে সন্ত্রাসীরা তসলিমকে জানান । প্রবাসী আবু জাফর রাউজান পৌর এলাকার জলিল নগরের পুর্ব পার্শ্বে ঢেউয়া পাড়া এলাকায় জমি ক্রয় করে পাকা ঘর নির্মান করছেন । পাকাঘর নির্মান কাজ করার জন্য প্রবাসী আবু জাফর ওমান থেকে দেশে আসেন । সন্ত্রাসীরা হুমকি দেওয়ার পর প্রবাসী আবু জাফর চরম নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছে বলে জানিয়েছেন প্রবাসী আবু জাফর । ঘটনার পর গতকাল বৃহস্পতিবার রাতেই প্রবাসী আবু জাফর বাদী হয়ে রাউজান থানায় অভিযোগ করেছেন বলে জানিয়েছেন প্রবাসী আবু জাফর


আরোও সংবাদ