তিন মিনিটের ব্যবধানে এক সঙ্গে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বৃদ্ধ স্বামী-স্ত্রী

প্রকাশ:| শনিবার, ২৬ এপ্রিল , ২০১৪ সময় ০৮:৩৬ অপরাহ্ণ

শফিউল আলম, রাউজান প্রতিনিধিঃ

চট্টগ্রামের রাউজানে এক সঙ্গে একই সময় বৃদ্ধ স্বামী স্ত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে। পরে তাদের একই কবরস্থানে পাশাপাশি কবর দেওয়া হয়েছে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। অনেকে বলেছেন এ ধরনের ঘটনা অলৌকিক।

গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে এক সঙ্গে স্বামী-স্ত্রার এ মৃত্যুর ঘটনা ঘটে উপজেলার বাগোয়ান ইউনিয়নের রাঙ্গুনিয়া সীমান্তবর্তি পূর্ব সওদাগর পাড়ায়। জানাগেছে পূর্ব সওদাগর পাড়ার বৃদ্ধ সৈয়দ হাজী (৯০) ও তার স্ত্রী সাম্বি খাতুন (৮০) র্দীঘদিন ধরে অসুস্থ ছিলেন। গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে প্রথমে স্বামী সৈয়দ হাজী মৃত্যুর কোলে ঢলে পড়েন। এরপরপরই ৭টা ৩ মনিটে মারা যান স্ত্রী বৃদ্ধা সাম্বি খাতুন। ইন্না—রাজেউন। শুক্রবার এশার নামাজের পর তাদের নামাজে জানাজা শেষে পাশাপাশি কবরে তাদের দাফন সম্পন্ন হয়। এক সঙ্গে স্বামী স্ত্রীর মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় বেশ আলোচনা চলছে কারণ এমন ঘটনা অতিতে এ এলাকায় ঘটেনি।

এদিকে দুইজনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এলাকাবাসি। এছাড়াও তাদের মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাগোয়ান ইউনিয়ন ছাত্রসেনার সভাপতি আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান।

স্থানীয় লোকজন জানান, বৃদ্ধ সৈয়দ হাজী ও আম্বিয়া খাতুন দাম্পত্য জীবনে একে অপরের প্রতি খুৃবই ভক্তি ছিল। তারা সব সময় নিজেদের একান্ত একজনের আরেকজনের সহায়ক হিসেবে জীবন কাটিয়েছে। তাই আলাহর হুকুমে এক সঙ্গের মৃুত্যুর কোলে ঢলে পড়ে এক সঙ্গে প্রথিবী থেকে বিদায় নিয়েছেন বলে এলাকাবাসির ধারনা।


আরোও সংবাদ