রাউজানে জঙ্গীবাদ সন্ত্রাস মাদকের কোন স্থান নেই

প্রকাশ:| শুক্রবার, ২৯ জুলাই , ২০১৬ সময় ০৮:১০ অপরাহ্ণ

রাউজানে জঙ্গীবাদ সন্ত্রাস মাদকের কোন স্থান নেইশফিউল আলম, রাউজান ঃ রাউজান উপজেলা জ্ঞানী গুনি ব্যক্তিদের জম্মভুমি । রাউজান উপজেলায় এক সময়ে সন্ত্রাসীদের অভয়ারন্য ছিল । আওয়ামী লীগ সকোর ক্ষমতায় আসার পর রাউজান কে সন্ত্রাস থেকে মুক্ত করা হয়েছে । বর্তমানে রাউজানের সাধারন মানুষ সুখে শান্তিতে বসবাস করছেন । দেশে সম্প্রতি স্বাধীনতা বিরোধী শক্তি জঙ্গীবাদ সৃষ্টি করে দেশকে অশান্ত করে তোলার প্রচেষ্টায় মেতে উঠেছে । রাউজান উপজেলার প্রত্যেকটি এলাকায় স্বাধীনতা বিরোধী শক্তি জঙ্গীবাদ সৃষ্টি করে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করতে না পেরে সে ব্যাপারে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীদের সজাগ থাকতে হবে গতকাল ২৯ জুলাই শুক্রবার সকালে রাউজান উপজেলা আওয়ামী লীগের কার্যলয়ে রাউজান উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এবি এম ফজলে করিম চৌধুরী এম,পি একথা বলেন । উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে রাউজান উপজেলা পরিষদ চত্বরে রক্তদান কর্মসুচি, মেজবান ও আলোচনা সভা করার সাবিক প্রস্তুতি গ্রহন করার সিদ্বান্ত গৃহিত হয় । সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরী হজ্ব পালন করতে চলে যাওয়ার পর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি কামাল উদ্দিন আহম্মদ ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করার সিদ্বান্ত গৃহিত হয় ।রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক রাউজান পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খানের পরিচলনায় অনুষ্টিত বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, জেলা আওয়ামী লীগের সদস্য চেয়ারম্যান আলহাজ্ব দিদারুল আলম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি স্বপন বড়–য়া, যুগ্ন সম্পাদক নুরুল আবছার, চেয়ারম্যান ভুপেশ বড়–য়া. সাংগঠনিক সম্পাদক শাহ আলম, পৌর কাউন্সিলর আলমগীর আলী. প্রচার সম্পাদক দোস্ত মোহাম্মদ. তথ্য ও গবেষনা সম্পাদক সৈয়দ মোজ্জাফর আহম্মদ. অর্থ সম্পাদক মোজ্জাফর আহম্মদ, চেয়ারম্যান শঠিকুল ইসলাম, আবদুর রহমান চৌধুরী, সরোয়ার্দী সিকদার. সুকুমার বড়–য়া, ব্ িএম জসিম উদ্দিন হিরু, তসলিম উদ্দিন চৌধুরী. আব্বাস উদ্দিন আহম্মদ. সাহাবু উদ্দিন আরিফ , রোকন উদ্দিন প্রমুখ ।
ছবির ক্যাপশনঃ ৭নং রাউজান ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জঙ্গীবাদ ও সন্ত্রাস, মাদক বিরোধী সমাবেশে ও বক্তব্য রাখছেন চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু.

রাউজান ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জঙ্গীবাদ ও সন্ত্রাস, মাদক বিরোধী সমাবেশে ও মিছিল অনুষ্টিত

রাউজানে জঙ্গীবাদ সন্ত্রাস মাদকের কোন স্থান নেই২রাউজান ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জঙ্গীবাদ ও সন্ত্রাস, মাদক বিরোধী সমাবেশে ও মিছিল অনুষ্টিত হয় । গতকাল ২৯ জুলাই শুক্রবার বিকাল ৪ টার সময় ৭নং রাউজান ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে রমজান আলী হাট বাজার চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরুর সভাপতিত্বে ইউনিয়ন যুবলীগের আধারন সম্পাদক এনমিুল হক এনামের সঞ্চালনায় অনুষ্টিত জঙ্গীবাদ ও সন্ত্রাস, মাদক বিরোধী সমাবেশে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মুসলেহ উদ্দিন মুহাম্মদ বদরুল, দিদারুল আলম, আলহাজ্ব নুরুল আমিন. সুমন কল্যান বড়–য়া, আকতার আলম ভুলু. মোজ্জামেল হক, সারজু মোহাম্মদ নাসের, শওকত হোসেন, জহির উদ্দিন, যুবলীগ নেতা নাসির উদ্দিন, ইসাহাক ইসলাম, ছাত্রলীগ নেতা জিল্লুর রহমান মাসুদ, সাবের খান চৌধুরী, কামরুল হুদা পাভেল, শিক্ষক সাধন বড়–য়া, কাঞ্চন কুমার বিশ্বাশ, মসজিদের খতিবদের মধ্যে বক্তব্য রাখেন মাওলাণা আনোয়ার আলম সিদ্দিকী, মাওলনা এহসান কাদেরী, মাওলানা আবদুল্লাহ আল ফারুক. রাউজান উপজেলা ইমাম কল্যান পরিষদের ষভাপতি মাওলনা খালেদ আনসারী প্রমুখ । সভা শেষে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী মিছিল বের করা হয় মিছিলটি রমজান আলী হাট বাজার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে গিয়ে শেষ হয় ।